সর্বশেষ সংবাদ :

রাজশাহীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই :মেয়র লিটন

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীতে উন্নয়নের মাধ্যমে একটা জায়গায় নিয়ে যাওয়া সম্ভব হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে চাই। এ কাজে আপনাদের সকলের সহযোগিতা চাই।

মঙ্গলবার বিকাল ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত নগর ভবনের সিটি হলরুমে রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের মালিক ও কর্মচারীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

 

রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীর উন্নয়নে কিছু কাজ বাকি আছে। সেগুলো করতে চাই। ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ, কর্মসংস্থান সৃষ্টি, কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন, নৌ রুট চালু, শাহ মখদুম বিমানবন্দরের রানওয়ে সম্প্রসারন, চামড়া শিল্প পার্ক, সিটি এলাকা সম্প্রসারণ সহ আরো অনেক কাজ করতে চাই। অনেক কাজের ক্ষেত্র তৈরি করে রেখেছি, সবই সম্ভব হলে পুনরায় মেয়র নির্বাচিত হলে।

সভায় বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মতিউল হক টিটু, সহ-সভাপতি নাজির উদ্দিন, রাজশাহী সড়ক পরিবহন গ্রুপ কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুল হাই মামুন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মুন্না প্রমুখ।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ৯, ২০২৩ | সময়: ৯:১২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর