সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল নারীর

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় নগরের মতিহার থানার চৌদ্দপাই এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
খবর পেয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফায়ার সার্ভিস ও মতিহার থানা পুলিশ হতাহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়।
জানতে চাইলে মতিহার থানার উপ-পরিদর্শক (এসআই) সুভাষ চন্দ্র জানান, এখন পর্যন্ত নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি। তিনি মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন। তার আনুমানিক বয়স ৪০ বছর। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোটরসাইকেল চালক তার স্বামী। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একই ঘটনায় আহত মোটরসাইকেল চালক বর্তমানে রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে সংজ্ঞাহীন অবস্থায় ভর্তি রয়েছেন। তার নাম আবু তালেব (৪৫)। তিনি রাজশাহীর দুর্গাপুর উপজেলার চৌবাড়িয়া গ্রামের কাছের উদ্দিনের ছেলে। বর্তমানে তার অবস্থাও আশঙ্কাজনক।
এসআই সুভাষ বলেন- প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন সন্ধ্যা সোয়া ৬টার দিকে‘একতা’ পরিবহনের একটি বাসের সঙ্গে ওই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনাটায় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে রাবি ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। এ সময় হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার মরদেহ হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়েছে। এছাড়া নিহতের আত্মীয়-স্বজনদের খোঁজ নিতে দুর্গাপুর থানায় জানানো হয়েছে।
মোটরসাইকেলের সঙ্গে থাকা কাগজপত্র দেখে চালকের পরিচয় শনাক্ত করা গেলেও তার সঙ্গে থাকা নারীর পরিচয় শনাক্ত করা যায়নি। নিহতের পরিবার রামেক হাসপাতালে আসলে তাদের সম্পর্কে বিস্তারিত জানা যাবে। এই ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


প্রকাশিত: মে ৬, ২০২৩ | সময়: ৪:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর