নিয়ামতপুরে তিয়ান্সি প্রি-ক্যাডেট একাডেমীর নবীণ বরণ ও বিদায় অনুষ্ঠান

নিয়ামতপুর প্রতিনিধিঃ
তিয়ান্সি প্রি-ক্যাডেট একাডেমী, নিয়ামতপুরে ৬ষ্ঠ শ্রেণীর নবাগত শিক্ষার্থীদের বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২৭ এপ্রিল বেলা সাড়ে দশটায় বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

 

 

এ সময় বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্রপাঠ, টি-শার্ট এবং নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এতে তিয়ান্সি প্রি-ক্যাডেট একাডেমীর নির্বাহী পরিচালক ও অধ্যক্ষ মোঃ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন ১০ম শ্রেণির ছাত্রী খাদিজা জান্নাত, এবং নবীণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিদায়ী বক্তব্য রাখেন এসএসসি শিক্ষার্থী তাসনিমা খাতুন ও সুদেব দাস। উপস্থিত সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন সহকারী শিক্ষক (ইংরেজী) সাবরিন হিয়া, সিদ্দিকুর রহমান। সমাপনী বক্তব্য রাখেন তিয়ান্সি প্রি-ক্যাডেট একাডেমীর নির্বাহী পরিচালক ও অধ্যক্ষ মোঃ তোফাজ্জল হোসেন। নবীণ বরণ ও বিদায়ী অনুষ্ঠানটি সার্বিকভাবে সহযোগিতা ও পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক নূরজামিল।

 

 

 

 

 

 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক আলমগীর হোসেন, ইয়াসমিন আরা, বিপুল চন্দ্র, ইসতিয়াক হোসেন, মোরশেদ আলম, নাহিদ হাসান, মরিয়ম, গোলেনুর, কামরুন্নাহার, ফাতেমা। এ সময় নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের শুভ কামনা জানানো ও ভাল ভাবে পড়াশুনায় মনোযোগী হবার আহ্বান জানানো হয়। এছাড়া পড়াশুনা নিজের মধ্যে, হাজার হাজার টাকা খরচ করে কিন্তুু পড়াশুনা হয় না। এখন একটু কষ্ট করলে ভবিষ্যৎ ভাল হবে। তোমাদের দেখে অন্যান্যরা শিখবে বলে মন্তব্য করেন বক্তারা।


প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৩ | সময়: ৪:৪১ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর