রাবির নিখোঁজ ছাত্রের সন্ধানের পর জানা গেলো তার মানসিক সমস্যা

রাবি প্রতিনিধি : ঈদুল ফিতরের রাতে হঠাৎ করেই নিখোজ হন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাকিব শাহরিয়ার। এ নিয়ে হুলুস্থুল কান্ড ঘটে তার পরিবারে। তবে ঈদের পরদিন মেলে তার খোজ। তার সন্ধান পাওয়ার পর পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে মানসিক সমস্যর কারনে নিখোজ হয়েছিলো সাকিব।
মঙ্গলবার দুপুরে নিজ বাসা ঝিনাইদহে সাকিবকে নিয়ে আসার পর মোবাইলে বিষয়টি জানিয়েছেন তাঁর বাবা মোখলেছুর রহমান। তিনি বলেন, বিভাগে পড়াশোনার চাপসহ বিভিন্ন বিষয় নিয়ে বই পড়ার ফলে তার মধ্যে মানসিক সমস্যা দেখা দিয়েছে। আমরা তাকে খুঁজে পাওয়ার পর ঢাকায় তার কিছুটা চিকিৎসা নিয়েছি, এরপর দুপুরে তাকে বাসায় নিয়ে এসেছি। এখানে কিছুদিন রাখার পর তার উন্নত চিকিৎসার প্রস্তুতি নেব।
ছেলের সন্ধান পাওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সে নিখোঁজ হওয়ার একদিন পর ঢাকায় যায়। সেখানে গিয়ে তার টাকা শেষ হয়ে গেলে, টাকার জন্য সে আলাদা নম্বর থেকে আমার কাছে ফোন করে টাকা চায়। এসময় টাকা দেওয়ার জন্য একজন বিকাশের দোকানদারের নম্বর চাই আমি। নম্বর দিলে সেই লোকের সঙ্গে যোগাযোগ করে আমার ছেলেকে কোনোভাবে তার কাছে রেখে দিতে বলি। সে লোক তাকে রেখে দেয়। পরবর্তীতে ঢাকায় থাকা আমাদের আত্মীয়স্বজন তাকে উদ্ধার করে। এরপর সে ঢাকায় তার খালার বাসায় অবস্থান করে। সেখান থেকেই মঙ্গলবার তাকে বাসায় নিয়ে আসলাম।
বিষয়টি নিয়ে মতিহার থানা ওসি হাফিজুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের একজন ছাত্র নিখোঁজের বিষয়ে তার মামা থানায় একটি জিডি করেছিলেন। পরে ওই ছেলেকে পাওয়া গেছে বলে তিনি জিডি তুলে নেন।


প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩ | সময়: ৫:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর