রাজশাহীর কেশরহাটে আগুনে দুই দোকানের মালামাল পুড়ে ছাই

মোহনপুর প্রতিবেদক:
রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাটে অগ্নিকাণ্ডে দুইটি দোকানের সম্পূর্ণ মালামাল পুড়ে ছাই হয়েছে। সোমবার (২৪ এপ্রিল) রাত সোয়া ৯ টার সময় কেশরহাটে জামাল হোসেন কসমেটিকস ও মাইনুল ইসলামের জুতার দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

 

 

স্থানীয় দোকান মালিকেরা জানান, বৃষ্টি হওয়ার কারণে বেশিরভাগ দোকান রাত ৮ টার মধ্যে বন্ধ করে দেন। হঠাৎ করে রাত সোয়া ৯ টায় দিকে আগুনের দৃশ্য দেখে ফায়ার সার্ভিস অফিসে খবন দেন। মোহনপুর ফায়ার সার্ভিস অফিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আধা ঘন্টা চেষ্টার পর আগুণ নিয়ন্ত্রণে আনে। এ সময় মোহনপুর থানা পুলিশ, কেশরহাট পৌরসভার মেয়রসহ স্থানীয় লোকজনের সার্বিক সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ করা হয়। আগুনে দুই দোকানের প্রায় ১০ লাখ টাকা মালামলার পুড়ে ছাই হয়ে যায়। তবে আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে পাশের আরো তিনটি দোকানের সামান্য ক্ষতি হয়েছে। কিভাবে আগুনের সূত্রপাত ঘটে তা জানা যায়নি।

 

 

মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার সাবিহা ফাতেমাতুজ জোহরা ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, কেশরহাট একটি গুরুত্বপূর্ণ হাট। গত সপ্তাহে অগ্নিকাণ্ডের ঝুঁকি এড়াতে ব্যাবসায়ীদের সাথে কথা বলা হয়েছিল। তারপরে সোমবার আগুন লাগে। তবে মোহনপুর ফায়ার সার্ভিস অফিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ করেন। তিনি আরো বলেন, আগুন লাগার বিষয়টি খোঁজে বের করা হবে।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৩ | সময়: ৮:২৭ অপরাহ্ণ | Daily Sunshine