সিটি নির্বাচন : আ’লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান

সানশাইন ডেস্ক : নির্বাচন কমিশন ঘোষিত গাজীপুর, খুলনা, বরিশাল, রাজশাহী ও সিলেট (মোট ৫টি) সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়নপ্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ।
এছাড়া ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে এবং কক্সবাজার সদর, নারায়ণগঞ্জের আড়াইহাজার, গোপালদী, বগুড়ার তালোড়া, টাঙ্গাইলের বাসাইল পৌরসভার মেয়র পদে দলীয় মনোনয়ন পেতে আগ্রহীরা ফরম সংগ্রহ করতে পারবেন।
আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ৃয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়ে বলা হয়, আগ্রহী প্রার্থীদের জন্য আগামী ৯ থেকে ১২ এপ্রিল প্রতিদিন বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার তারিখ নির্ধারণ করা হয়েছে।
আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের দলের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে পারবেন।
সংশ্লিষ্ট নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো প্রকার অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে।
আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ১২ এপ্রিল বুধবার বিকাল ৪টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।


প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩ | সময়: ৫:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর