সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দু’ বছরের কারাদন্ড দেয়া হয়েছে। দুপুরে চাঁপাইনবাবগঞ্জের জেলা ও দায়রা জজ মোহাঃ আদীব আলী এই দন্ডাদেশ প্রদান করেন।
দন্ডপ্রাপ্তরা হচ্ছেন, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার সন্তোষপুর গ্রামের জার্জিস কালু মেকারের ছেলে ইব্রাহিম বাবু, মজিবুর রহমানের ছেলে রাসেল আলী ও লুৎফর রহমানের ছেলে হাসানুজ্জামান টমাস।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৯ সালের ১৩ মার্চ র‌্যাব-৫ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার সন্তোষপুর বটতলা গ্রামীণ ব্যাংকের সামনে অভিযান চালায়।
এসময় ইব্রাহিম বাবু, রাসেল আলী ও হাসানুজ্জামান টমাসের কাছে থাকা ১০টি প্যাকেটে মোট ১ কেজি ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৫ এর এসআই মাহমুদুল হাসান পরে দিন ১৪ মার্চ ৪ জনকে আসামী করে গোমস্তাপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা গোমস্তাপুর থানার এসআই বজলুর রশীদ প্রথমে ২০১৯ সালের ২৭ এপ্রিল ও পরে সোহেল রানা ২০২২ সালের ৩ এপ্রিল আদালতে অভিযোগ পত্র দাখিল করেন।
মামলার দীর্ঘ শুনানী ও স্বাক্ষগ্রহণ শেষে আদালতের বিচারক তিনজনকে যাবজ্জীবন কারাদন্ড ও একজনের অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে বেকসুর খালাস প্রদান করেন। আসামীদের উপস্থিতে এই দন্ড প্রদান করা হয়।


প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ | সময়: ৮:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর