সর্বশেষ সংবাদ :

আজ সানশাইনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার : উত্তরাঞ্চলের সর্বস্তরের মানুষের পত্রিকা হয়ে ওঠা দৈনিক সানশাইনের তিন যুগ পেরিয়ে ৪র্থ যুগে পা ফেলল আজ রোববার। দিনটিকে স্মরণীয় করে রাখতে দিনভর থাকবে নানা আয়োজন।
তিনযুগ পুর্তি উপলক্ষে আজ দুপুরে নগরীর কাদিরগঞ্জ গেটার রোর্ডে শাহ ডাইন কনফারেন্স হলে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন দেশ বরণ্য সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব মঞ্জুরুল আহসান বুলবুল।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক ইউনুস আলী। স্বাগত বক্তব্য রাখবেন নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম।
এর আগে সকাল ১০টায় উপশহর মোড়ে সানশাইনের কার্যালয়ের সামনে থেকে তিনযুগ পুর্তির র‌্যালী বের করা হবে। র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শাহ ডাইন কনফারেন্স হলের সামনে গিয়ে শেষ হবে।
পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক ইউনুস আলী বলেন, ‘ভাল কাজে সবার সাথে’ উত্তরাঞ্চলের সর্বাধিক প্রচারিত দৈনিক সানশাইনকে তিন যুগ পুর্ন করতে অনেক চড়াই-উতরাই পেরোতে হয়েছে। আমরা আমাদের অঙ্গীকার ‘সত্যের পথে অবিচল’ অবিচ্যুত থেকেছি। এখানেই আমাদের শক্তি। এই শক্তিবলেই আমরা পাঠকের অন্তরজুড়ে ঠাঁই পেয়েছি। পাঠকের আস্থাই একটি পত্রিকার প্রাণ। দৈনিক সানশাইন পাঠকের সেই আস্থার প্রাণস্পন্দনে উত্তরোত্তর অগ্রযাত্রায় অনুপ্রেরণা পায়। তিন যুগ পুর্তিতে পত্রিকার পাঠক ও বিজ্ঞাপন দাতাসহ সকল কলাকৌশলী ও শুভানুদ্ধায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিনি।


প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ