সর্বশেষ সংবাদ :

বাঘায় বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপন করা হয়েছে। বুধবার(15-মার্চ) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ দিবসটি পালন করা হয়।

সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে পল্লী উন্নয়ন কর্মকর্তা ইমরান আলীর সঞ্চালনা ও নির্বাহী অফিসার শারমিন আখতারের সভাপতিত্বে এই দিবসটির উপরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড: লায়েব উদ্দিন লাভলু এবং বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল ।

উক্ত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাঘা বাজার বনিক সমিতির সভাপতি শহিদুল ইসলাম, নারায়নপুর বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আমজাদ আলী খান, উপজেলা মৎস্য অফিসার, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিব মিঞা, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, হোটেল ব্যবসায়ী আব্দুর রশিদ , মুকুল হোসেন প্রমুখ ।

সভায় বক্তারা আগত রমজান মাসকে সামনে রেখে দ্রব্য মুল্যের বাজার স্থিতিশীল রাখা ,মুল্যের তালিকা প্রদর্শন করা, খাদ্য পন্যে নিষিদ্ধ দ্রব্যের মিশ্রণ ও ভ্যাজাল না দেয়া , ওজনে কারচুপি না করা এবং মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রয় না করা-সহ ইত্যার্দি বিষয় নিয়ে আলোকপাত করেন।

এর আগে একটি র‌্যালী উপজেলা পরিষদ চত্বর থেকে বাঘার প্রধান-প্রধান সড়ক পদক্ষিন করে যথা স্থানে এসে মিলিত হয়।


প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ | সময়: ৫:৪৬ অপরাহ্ণ | সানশাইন