সর্বশেষ সংবাদ :

আড়ং নারায়ণগঞ্জ এখন আরও বড় পরিসরে

সানশাইন ডেস্ক : শনিবার আরও বড় পরিসরে নতুন ঠিকানায় স্থানান্তর হয়ে গেলো দেশের বৃহত্তম লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং এর নারায়ণগঞ্জ আউটলেট। আগের আউটলেট থেকে মাত্র ৩০০ মিটার দূরত্বে, অত্যাধুনিক নির্মাণশৈলীর ১১,২৯০ বর্গফুটের দুই তলা বিশিষ্ট নতুন এই আউটলেটটি নারায়ণগঞ্জে আড়ং এর গ্রাহকদের একটি নতুন কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করবে। নতুন আউটলেটটিতে গ্রাহকরা পোশাক, বাড়ির সাজসজ্জা, জুতা এবং গহনার পাশাপাশি আড়ং এর সাব-ব্র্যান্ড তাগা, তাগা ম্যান এবং আড়ং আর্থ-এর সকল পণ্য পেয়ে যাবেন।
প্রথমবারের মতো আড়ং এর অন্যতম প্রধান একটি সাব-ব্র্যান্ড তাগা ম্যান এখন পাওয়া যাবে নারায়ণগঞ্জ আউটলেটে। তরুণ পুরুষ যারা ফ্যাশনেবল, ফরমাল ও ট্রেন্ডি পোশাক পছন্দ করেন তাদের জন্য একটি লাইফস্টাইল ব্র্যান্ড হল তাগা ম্যান। তাগা ম্যানে রয়েছে পুরুষদের জন্য টি-শার্ট, পোলো, পাঞ্জাবি, সেমি ফরমাল এবং ফরমাল পোশাকসহ বিবিধ ফ্যাশন এক্সেসরিজ।
ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মিস তামারা হাসান আবেদ আড়ং এর নতুন নারায়ণগঞ্জ আউটলেটটির উদ্বোধন করেন। এসময় আড়ং এর চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আশরাফুল আলম ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। “ঈদের ঠিক আগে আমাদের তিনটি সাব-ব্র্যান্ডসহ নারায়ণগঞ্জে নতুন ও আরও বড় পরিসরের এই আড়ং আউটলেটটির মাধ্যমে গ্রাহকদের জন্য অত্যাধুনিক ও উচ্চমানের শপিং এর অভিজ্ঞতা নিশ্চিত করতে পেরে আমরা খুবই আনন্দিত,” মন্তব্য করেন মিস আবেদ।
এছাড়াও সীমিত সময়ের জন্য এই নতুন আউটলেটে গ্রাহকরা ৫,০০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর সদস্য হতে পারবেন এবং সারা বছরব্যাপী আমাদের বিভিন্ন পার্টনারদের থেকে বিশেষ সুযোগ-সুবিধা ও ডিসকাউন্ট উপভোগ করার পাশাপাশি সকল কেনাকাটায় রিওয়ার্ড পয়েন্ট অর্জন করতে পারবেন। এছাড়া যে সকল গ্রাহক ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর নিবন্ধিত সদস্য তারা এই আড়ং আউটলেটে প্রতি কেনাকাটায় দ্বিগুণ রিওয়ার্ড পয়েন্ট পাবেন। এই বিশেষ অফারটি ১৭ই মার্চ, ২০২৩ পর্যন্ত চলবে।


প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ | সময়: ৬:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর