সর্বশেষ সংবাদ :

আবাসন মেলায় গ্রীণ প্লাজার আকর্ষনীয় স্টল

স্টাফ রিপোর্টার :

রাজশাহীর আবাসন ব্যবসায়িদের সংগঠন রেডা’র আয়োজনে ৫ম বারের মতো নগর ভবনের গ্রীন প্লাজায় আবাসন মেলা চলছে। ২৭ টি প্রতিষ্ঠানের অংশ গ্রহণে স্টলগুলো সাজানো হয়েছে খুব সুন্দর ভাবে। মেলায় গ্রীন প্লাজার রিয়েল স্টেটের আকর্ষনীয় স্টলে দর্শণার্থীরা ভিড় করছেন।

 

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক  তরুণ ব্যবসায়ী সিভিল ইঞ্জিনিয়ার মুস্তাফিজুর রহমান জানান, আমরা আধুনিক রাজশাহী গড়তে সব ধরণের সুযোগ সুবিধা সম্পন্ন বাড়ি বানাচ্ছি। আমরা চাই রাজশাহী দেশের অন্যান্য স্থানের চেয়ে বিভিন্ন দিক থেকে আলাদা ভাবে পরিচিত পেয়েছে। ঠিক আবাসন ব্যবসায়িদের প্রতিষ্ঠানরা একই ভাবে সুন্দর সুন্দর ভবন তৈরি করছে। এবার গ্রীণ প্লাজা রিয়েল এস্টেট প্রথম বারের মত স্টল নিয়েছে।

 

 

মুস্তাফিজুর রহমান আরো জানান, তার প্রতিষ্ঠানে নিত্য নতুন প্রকল্প নিয়ে কাজ করা হচ্ছে। রাজশাহীতে দুষণমুক্ত পরিবেশ থাকায় বাইরের অনেক মানুষ স্থায়ী নিবাস গড়তে আগ্রহী হয়ে উঠেছেন। বর্তমানে রেডার অর্ন্তভূক্ত সকল ব্যবসায়ী ক্রেতাদের সাধ্যের মধ্যে ফ্লাট কিনতে পারে সে চেষ্টা চালিয়ে যাচ্ছে। বৈশ্বিক ভাবে সকল সেক্টরে বিরুপ পরিবেশ থাকায় তার প্রভাব আবাসন খাতেও বেশ পড়েছে। ফলে এ ব্যবসাকে টিকিয়ে রাখতে একেবারেই স্বল্প মুনাফাতে আমরা ফ্লাট হস্তান্তর করে দিচ্ছি।

আমরা চাই এ মুহুর্তে টিকে থাকতে। গতবারের চেয়ে এবারের পরিবেশ ক্রেতা সমাগম অনেক বেশি বলে জানিয়ে তিনি বলেন, এবারের মেলায় যারা একবার এসেছেন তারা আবারো মেলাতে ঘুরতে এসছেন। দর্শণার্থীরা বিভিন্ন স্টলে গিয়ে দাম দর করে সাধ্যের মধ্যে ফ্লাট বুকিংও দিয়েছেন।

সানশাইন / শামি


প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ | সময়: ৩:৫৬ অপরাহ্ণ | Daily Sunshine