সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে গভীর শ্রদ্ধায় পালন হলো পুলিশ মেমোরিয়াল ডে

স্টাফ রিপোর্টার : পুলিশ মেমোরিয়াল ডে ছিলো গতকাল বুধবার। দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা বিধান, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও জনগণের যানমাল রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় আত্মত্যাগকারী পুলিশ সদস্যদের গভীর শ্রদ্ধায় স্মরণ করে কেন্দ্রীয়ভাবে ঢাকাসহ সকল রেঞ্জ, মেট্রোপলিটন ও জেলা পর্যায়ে দিবসটি পালন করছে। সারা দেশের মতো পুলিশ মেমোরিয়াল ডে পালন করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশ
দিবসটি উপলক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশসহ রাজশাহীস্থ অন্যান্য পুলিশ ইউনিট সকাল ১০টায় রাজশাহী পুলিশ লাইন্সের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ ও এক মিনিট নিরবতা পালন করা হয়। সেখানে নিহত পুলিশ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। পরে জেলা পুলিশ রাজশাহীর ড্রিল শেডে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এছাড়াও অনুষ্ঠানে গত পাঁচ বছরে কর্তব্য পালনরত অবস্থায় ২০১৭ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত মোট ৩৮ জন এবং ২০২২ সালের ৪ জন পুলিশ সদস্যদের পরিবারকে নগদ অর্থ, ক্রেস্ট ও সম্মাননা স্বীকৃতি স্মারক দেওয়া হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনিসুর রহমান। সভাপতিত্ব করেন রাজশাহী পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন।


প্রকাশিত: মার্চ ২, ২০২৩ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ