কোটি টাকা আত্মসাতের চেষ্টা, ভূয়া এনজিও’র কর্তাসহ চার কর্মী আটক

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিপুল পরিমান অর্থ আত্মাসাৎকারী প্রতারক চক্রের সদস্য ভূয়া এনজিও মূল মালিক সহ ৪ জনকে আটক করেছে র‌্যাব। রবিবার রাতে শিবগঞ্জ উপজেলার নামোজগন্নাথপুর (দোভাগী) বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক ব্যক্তিরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কৃষ্ণ গোবিন্দপুরের মৃত নেস মোহাম্মদ বিশ^াসের ছেলে ও ভূয়া এনজিও পদ্মা সমাজ উন্নয়ন সংস্থার মূলহোতা ও পরিচালক হাসানুজ্জামান জেন্টু (৪০), শিবগঞ্জ উপজেলার চরকানছিড়া ডাক্তার পাড়ার আয়নাল হকের ছেলে ও এনজিওর মাঠকর্মী শহিদুল ইসলাম (২৮), নামোজগন্নাথপুর দোকাঠা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে সাইরন কেথা (৪৫) ও নামোজগন্নাথপুরের আব্দুস সালামের ছেলে বদিউর রহমান (২৭)।
সোমবার সকালে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার নামোজগন্নাথপুর (দোভাগী) বাজারস্থ জনৈক আবু তাহের কাফি মাস্টারের টিনসেড বিল্ডিং এর পশ্চিম পাশের ঘরে পদ্মা সমাজ উন্নয়ন সংস্থার অফিস কক্ষে অভিযান চালিয়ে পদ্মা সমাজ উন্নয়ন সংস্থায় মানুষের জমাকৃত কোটি টাকা আত্মসাৎকারী প্রতারক চক্রের মূলহোতা সহ হাসানুজ্জামান জেন্টু ও তার তিন মাঠকর্মীকে ৫টি ভূয়া পাশ বই, ৯টি লোন রেজিস্টার, ৪টি মোবাইল ফোন ও ৬টি সীমকার্ড সহ আটক করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩ | সময়: ৬:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ