সর্বশেষ সংবাদ :

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে প্রেমিকের বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিকার আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। শনিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের মুরাদপুর গ্রামে ঘটনাটি ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ হয়নি।
জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের মুরাদপুর গ্রামের বেলাল প্রামাণিকের ছেলে মুনিরের সঙ্গে এক মেয়ের কয়েকমাস ধরে প্রেমের সম্পর্ক চলছিল। মুনির ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত। তাদের সম্পর্কের বিষয়টি দুই পরিবারের সদস্যরাই জানতেন। কয়েক দিন আগে মেয়ের পরিবার থেকে ওই ছেলের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠানো হয়। কিন্তু ওই মেয়ের সঙ্গে বিয়ে দিতে সম্মত হয়নি ছেলের পরিবার। এতে ওই মেয়ে ছেলেটির উপর অভিমান করে নিজ বাড়িতে শনিবার রাত ৮ টায় কীটনাশক সেবন করে।
এসময় পরিবারের সদস্যরা তাকে আশঙ্কাজনক অবস্থায় নিকটবর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে প্রাথমিক চিকিৎসার পর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এ ঘটনার পর অভিযুক্ত মুনির টাকা দিয়েছেন গা ঢাকা দিয়েছেন।
এ বিষয়ে ছেলের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তার মা জানান, মেয়ের সম্মতিতে আমার ছেলের সঙ্গে তার সম্পর্ক হয়েছে। ওই পরিবারে বিয়ে দিবোনা। কি কারণে বিষ খেয়েছে তা আমার জানা নেই। ছেলের কথা বলতে তিনি বলেন, ছেলে বাড়িতে নেই।
ভুক্তভোগীর বোন জানান, আমর বোনের সাথে মুনিরের সম্পর্ক রয়েছে। রাতে কীটনাশক সেবন করে এখন হাসপাতালে চিকিৎসাধীন। এতদিন সম্পর্ক থাকার পর বিয়ে প্রস্তাব প্রত্যাখ্যান করায় এমন কাজ করছে। এর সুষ্ঠু বিচারের দাবী জানাই।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩ | সময়: ৭:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ