সর্বশেষ সংবাদ :

বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার প্রথম প্রতিপক্ষ পানামা

স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপে শিরোপা জেতার পর মার্চের শেষ সপ্তাহে প্রথমবারের মতো মাঠে নামবে আর্জেন্টিনা। বিশ্বজয়ীর বেশে প্রথম দুটি ম্যাচ তারা খেলবে দেশের মাটিতে। যেখানে প্রতিপক্ষ শক্তিতে বেশ পিছিয়ে থাকা পানামা ও সুরিনাম।
গত বছরের শেষ দিকে ফ্রান্সকে ফাইনালে হারিয়ে ৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটায় আর্জেন্টিনা। জেতে তৃতীয় বিশ্বকাপ শিরোপা। এরপর আগামী ২৩ মার্চ প্রথম মাঠে নামবে তারা। রিভার প্লেটের মাঠ এল মনুমেন্তালে মুখোমুখি হবে পানামার।
পরের ম্যাচের প্রতিপক্ষ ঠিক হলেও এখনও ভেন্যু ও তারিখ চূড়ান্ত হয়নি। আর্জেন্টাইন ক্রীড়া পত্রিকা টিওয়াইসি জানিয়েছে, ফিফা র‌্যাঙ্কিংয়ে ১৩৯ নম্বরে থাকা সুরিনামের বিপক্ষে ২৬ থেকে ২৮ মার্চের মধ্য খেলবে বিশ্ব চ্যাম্পিয়নরা। এই ম্যাচের জন্য বিবেচনায় আছে কর্দোবার মারিও আলবের্তো কেম্পেস স্টেডিয়াম, সান্তিয়াগো দেল এস্তেরোর মাদ্রে দে সিউদাদেস অথবা বুয়েন্স এইরেসের কোনো স্টেডিয়াম।
এই দুই ম্যাচের জন্য এখনও দল দেননি আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। তাই লিওনেল মেসি ও আনহেল দি মারিয়ার ভবিষ্যৎ নিয়ে কৌতুহল থেকেই গেছে। বিশ্বকাপ জয়ী কোচ অবশ্য জাতীয় দলে খেলার বিষয়টি ছেড়ে দিয়েছেন অভিজ্ঞ দুই খেলোয়াড়ের উপরই। তবে যতক্ষণ ফিট আছেন ততক্ষণ মেসি ও দি মারিয়াকে জাতীয় দলে ডাকার কথা বলেছেন স্কালোনি।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৩ | সময়: ৬:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর