সর্বশেষ সংবাদ :

বিএনপি কে রাজনীতি করতে হলে শেখ হাসিনার কাছে থেকে শিক্ষা নিতে হবে – মেয়র লিটন

স্টাফ রিপোর্টার :

“দেশে নির্বাচন আসলেই এক শ্রেণীর লোকেরা দেশের শান্তি বিনষ্ট করার জন্য উঠেপড়ে লেগে থাকে। দেশটাকে কিভাবে অস্থিতিশীল করা যায় সেই মহা কূটকৌশল করার জন্য পরিকল্পনা করে। সামনে নির্বাচন উপলক্ষে বর্তমান সময়ে এসে বিএনপি নামক দলটি পদযাত্রার নামে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য পায়তারা করছে, কিন্তু তাদের সেই আশা কোনদিন পূরণ হবে না”।

 

 

 

 

রাজশাহী পবা উপজেলার কাটাখালি পৌরসভা আওয়ামী লীগের আয়োজনে বিএনপি, জামাতের সন্ত্রাস-নৈরাজ্য ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এগুলো কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করর্পোরশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। তিনি আরো বলেন, ” মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপার হাত ধরে দেশ যখন উন্নয়নের মহা সড়কে চলছে তখন বিএনপি দেশে নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে। কিন্তু আমি বিএনপি নামক দলটির উদ্দেশ্য বলবো তাদের রাজনীতি করতে হলে শেখ হাসিনার কাছে থেকে শিক্ষা নিয়ে করতে হবে। তারা কি দেখতে পায় না শেখ হাসিনা বাংলাদেশ কি পরিমাণ উন্নয়ন করছে। এর আগে কোন সরকারের আমলে কি দেশে এতো উন্নয়ন হয়েছে?

 

 

 

 

দেশের মানুষ এখন শেখ হাসিনা সরকারের কাছে আস্থা পায়, দেশের মানুষ জানে শেখ হাসিনা সরকারের দ্বারাই দেশে উন্নয়ন হয়। কিন্তু‘ বিএনপি এখন পদযাত্রার নামে যে অপরাজকতা করছে তা দেশের মানুষ ঘৃণাভরে প্রত্যাখান করেছে”।

 

 

এর আগে একই সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে রাজশাহী-৩ (পবা – মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপা যখন পূর্ববর্তী সময়ে ডিজিটাল বাংলাদেশের ডাক দিয়েছিলো ঠিক তখন বিএনপি দেশের মানুষের মাঝে নানা ভাবে গুজব ছড়িয়ে দিয়েছিলো। বিএনপি তখন বলেছিলো এই সরকার দিয়ে দেশের কোন উন্নয়ন হবে না। কিš‘ বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা আপা দেশে উন্নয়ন করেছেন। তিনি বাংলাদেশ কে ডিজিটাল বাংলাদেশ রুপান্তর করে প্রমাণ করে দিয়েছেন তিনিই পারেন। বর্তমান সময়ে এসে প্রধানমন্ত্রী দেশে যখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের ডাক দিয়েছেন ঠিক তখন বিএনপি পদযাত্রার নামে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। বিএনপির এই আশা কোনদিনও পূরণ হবে না। দেশ ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ হবেই”।

 

 

 

 

শান্তি সমাবেশে কাটাখালি পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবু সামা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহুরুল আলম রিপনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও অতিথি বক্তব্য রাখেন রাজশাহী বিএমডিএ চেয়ারম্যান ও সাবেক এমপি বেগম আখতার জাহান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শ্রী অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, পবা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মমিন, রাজশাহী সিটি করর্পোরশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রাজশাহী জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী, দূর্গাপুর পৌরসভার মেয়র সাজিদুর রহমান মিঠু, কাটাখালি পৌরসভা যুবলীগের আহব্বায়ক জনি ইসলাম, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু সহ আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ও পবা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩ | সময়: ১০:১৫ অপরাহ্ণ | Daily Sunshine