রাণীনগরে ধান ব্যবসায়ীকে মারপিট করে ৯ লাখ টাকা লুটের অভিযোগ

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে হেলাল হোসেন (৪২) নামের এক ধান ব্যবসায়ীকে মারপিট করে প্রায় ৯লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ ওঠেছে। মঙ্গলবার সন্ধা রাতে উপজেলার আবাদপুকুর-আদমদীঘি রাস্তার পারইল ব্রীজের নিকট এঘটনা ঘটে। এঘটনায় বুধবার বিকেল তিনটার সময় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ব্যবসায়ী হেলাল হোসেন উপজেলার পারইল গ্রামের লেকেন্দার আলীর ছেলে এবং সে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য।
ভুক্তভোগী হেলাল হোসেন বলেন, নাটোরের সিংড়ার কালীগঞ্জ এলাকায় ১৪০ বস্তা আতব ধান ক্রয় করেছেন। মঙ্গলবার সন্ধায় ওই ধান নিতে আট লাখ ৭০ হাজার টাকা নিয়ে মোটরসাইকেল যোগে যাবার সময় পারইল ব্রীজের নিকট পৌছলে ৭/৮জন পথরোধ করে মারপিট করে টাকা ছিনতাাই করে নিয়ে যায়। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেল ও ভাংচুর করে। পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন,এঘটনায় ব্যবসায়ী হেলাল উদ্দীন বাদী হয়ে বুধবার বিকেল ৩টা নাগাদ চার জনের নাম উল্লেখসহ আরো ৩/৪জনকে অজ্ঞাতনামা করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনাটি সুষ্ঠু তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩ | সময়: ৬:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর