নিয়ামতপুরে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

নিয়ামতপুর প্রতিনিধি: অপহরণের পাঁচ দিন পর স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় তার পিতার দায়ের করা অপহরণ মামলায় গত শনিবার রাতে উপজেলার হাজিনগর ইউনিয়নের শিবপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণকারী যুবক মাহবুবুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ জানায়, নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ আসাদুজ্জামান আসাদের নেতুত্বে উপ-পরিদর্শক (এসআই) ইউনুসসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে গত ১৩ ফেব্রুয়ারী জেলার পোরশা উপজেলার মুলুকডাঙ্গা গ্রামের সুরত আলীর ছেলে মাহবুবুর রহমান উপজেলার নিয়ামতপুর উপজেলার হাজিনগর ইউনিয়নের মাকলাহাট গ্রামের সোহেল রানার স্কুল পড়ুয়া (১৪) মেয়েকে অপহরণ করে। অপহরণের ঘটনার পাঁচদিন পর স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে নিয়ামতপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। ওই মামলার পরদিনেই পুলিশের ঐকান্তি প্রচেষ্টায় অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে।
সেই সাথে অপহরণকারী মাহবুবুর রহমান (২২)কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। উদ্ধার হওয়া ওই ছাত্রীকে তাঁর অভিভাবকের হাতে তুলে দেওয়া হয়। অপরদিকে অপহরণকারীকে জেল হাজতে পাঠানো হয়েছে।
এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ আসাদুজ্জামান বলেন, অভিযোগের প্রেক্ষিতে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার হাজিনগর ইউনিয়নের শিবপুর এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হই। সাথে অপহারণকারী মাহবুবুর রহমানকে গ্রেফতার করি। তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ