রাজশাহী সদর দলিল লেখক সমিতির আজীবন সভাপতি হলেন মহিদুল হক

স্টাফ রিপোর্টার : রাজশাহী সদর দলিল লেখক সমিতির আজীবন সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব মো. মহিদুল হক। তিনি ২০১৩ সাল থেকে সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। দলিল লেখক সমিতির শৃঙ্খলা ফিরিয়ে এনে গতি ফিরিয়ে এনেছেন তিনি। তার অপার কাজের গতির কারণে সর্বশেষ শনিবার অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সকল সদস্যগণের সর্বসম্মতিক্রমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তাকে আজীবন সভাপতি পদে নির্বাচিত করা হয়। এজন্য মহিদুল হক সমিতির সকল সদস্যগণের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, রাজশাহী বিভাগের আহবায়ক এবং রাজশাহী জেলা ও সদর সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মহিদুল হকের সভাপতিত্বে রাজশাহী সদর দলিল লেখক সমিতির হলরুমে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় বার্ষিক আয়-ব্যায়ের হিসাব প্রদান করা হয় এবং সর্বসম্মতিক্রমে তা পাস করা হয়। এছাড়া সমিতির সার্বিক উন্নয়নকল্পে বিভিন্ন প্রকার আলোচনা অন্তে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। কমিটির মেয়াদ শেষ হওয়ায় নিমাই কুমার ভকতকে প্রধান নির্বাচন কমিশনার ও আব্দুর রকিব বুলবুলকে যুগ্ম নির্বাচন কমিশনার করে সাত সদস্য বিশিষ্ট নির্বাচন কমিটি গঠন করা হয়।
এর আগে সর্বসম্মতিক্রমে আলহাজ্ব মো. মহিদুল হককে রাজশাহী সদর দলিল লেখক সমিতির আজীবন সভাপতি হিসেবে মননীত করা হয়। এছাড়া সভায় অবশিষ্ট ১০টি পদে আগামী ২ মার্চ ভোট গ্রহণের তারিখ ঘোষণা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব শেখ জাকাতুল্লাহ মলার, হুমায়ুন আক্তার মাবুল, সিরাজ উদ্দিন বাবু, মোস্তাফিজুর রহমান বাবলু, আতিকুল ইসলাম তপন, শামিম হাসান, বাবুল সরকার, সেলিম উদ্দিন ও দুলাল হোসেন, হাফিজুর রহমান সাগর, সাদিয়া রহমান ভুটান, আল মামুন, আব্দুর রহমানসহ সমিতির সাধারন সদস্যবৃন্দ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩ | সময়: ৭:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ