সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে শিক্ষক-শিক্ষার্থীদের উপর হামলাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের কৃষ্ণপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের উপর হামলা, ভাংচুর ও মারপিটের প্রতিবাদে এবং গোলাম মাসুদ ও সজিবসহ সব অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের সামনের রাস্তার দুই পাশে ঘন্টাব্যাপী এ মানববন্ধনকালে প্রধান শিক্ষক আকবর হোসেন, সহকারী শিক্ষক আমিরুল ইসলাম, জরিদা খাতুন, রফিকুল ইসলাম ও ফারুক হোসেন এবং শিক্ষার্থী শাফি হাসান রিফাত, ফাহিম আহমেদ ও মাহফুজা খাতুন বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা বলেন, গত ৯ ফেব্রুয়ারি বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে গোলাম মাসুদ ও সজিবের নেতৃত্বে বহিরাগত কিছু লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষক-অভিভাবক ও শিক্ষার্থীদের উপর হামলা করে। তাদের হামলায় একজন সহকারী শিক্ষকসহ কয়েকজন অভিভাবক ও শিক্ষার্থী আহত হয়।
এ সময় তারা অনুষ্ঠানের মঞ্চসহ বিদ্যালয়ের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে। ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিলেও অদ্যাবধি কেউ গ্রেফতার হয়নি। তারা অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবি জানান। অন্যথায় আগামীতে আরো বৃহত্তর কর্মসূচি দেয়ার হুমকি দেন তারা।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৩ | সময়: ৫:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর