সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে প্রাণীসম্পদ খাতের সমস্যা-সম্ভাবনা নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে প্রাণিসম্পদ খাতের সমস্যা ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার নগরীর একটি হোটেলের সম্মেলন কক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালার সমাপনীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
প্রাণীসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের সহায়তায় উন্নয়ন সংস্থা পরিপ্রেক্ষিত আয়োজিত এই কর্মশালায় রাজশাহী বিভাগের আট জেলার ৫০ জন গণমাধ্যম কর্মী ও প্রাণীসম্পদ কর্মকর্তারা অংশ নেন। কর্মশালায় এলডিডিপি প্রকল্প ও দেশের প্রাণীসম্পদ খাত তুলে ধরেন প্রকল্পের চীফ টেকনিক্যাল কোঅর্ডিনেটর ড. মো. গোলাম রব্বানী। প্রাণীসম্পদ খাতের সমস্যা ও সম্ভাবনা নিয়ে গণমাধ্যমের ভূমিকা তুলে ধরেন ডিবিসি নিউজের সম্পাদক প্রণব সাহা। এলডিডিপি প্রকল্প এবং গণমাধ্যমের জন্য গুরুত্বপূর্ণ বিষয়সমূহ তুলে ধরেন প্রকল্পের পরামর্শক জিল্লুর রহমান।
প্রাণীসম্পদ দফতরের বিভাগীয় পরিচালক ড. মো. নজরুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম। স্বাগত বক্তব্য রাখেন পরিপ্রেক্ষিত-এর নির্বাহী পরিচালক সৈয়দ বোরহান কবীর। দেশের প্রাণীসম্পদ খাতের উন্নয়নে প্রাণীসম্পদ কর্মকর্তাদের সঙ্গে গণমাধ্যম কর্মীদের মেলবন্ধন চান বক্তারা।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৩ | সময়: ৬:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ