সর্বশেষ সংবাদ :

জেলা পরিষদ চেয়ারম্যানকে বাগমারায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে সংবর্ধনা প্রদান করে বাগমারাবাসী। সোমবার দুপুরে বাগমারার ফেমাস মিলনায়তনে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জাকিরুল ইসলাম সান্টুর সভাপতিত্বে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের নিকট সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানের সভাপতি জাকিরুল ইসলাম সান্টু সহ অন্যান্য অতিথিবৃন্দ।
সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, “এই বাংলা ভাই কে চ্যালেঞ্জ করে বলেছিলাম, আমরা যুদ্ধে রওনা হলাম, তোমার বাহিনীকে তুমি বন্ধ করো, না হলে মাঠে নামিয়ে দাও। হয় আমরা শহীদ হয়ে যাব না হলে বেঁচে ফিরে আসবো। আমরা ঠিকই মায়ের কোলে ফিরে গিয়েছিলাম। আমি মীর ইকবাল একজন বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধে পালাতে শিখিনি। আপনারা সেই দিন আমার পাশে ছিলেন তাই সম্ভব হয়েছিল। বাগমারাবাসীর জন্য জেলা পরিষদের দরজা সব সময় খোলা থাকবে। আমি কথা দিচ্ছি, আপনাদের যে কোন সমস্যাতে জেলা পরিষদকে পাশে পাবেন। আজকে বাগমারাবাসী আমাকে সংবর্ধনা দিয়ে সম্মানিত করেছেন, আমি এটা কোনদিন ভুলবো না। আমি এই অল্প সময়ে জেলা পরিষদের কর্মকান্ড অনেক বৃদ্ধি ও জেলা পরিষদকে গতিশীল করেছি। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্মার্ট বাংলাদেশের ঘোষনা দিয়েছেন যার বাস্তবায়ন করতে হলে আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত থাকলে আমরা জেলা পরিষদের মাধ্যমে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবো ইনশাল্লাহ।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ্ , রেড ক্রিসেন্ট সোসাইটি কার্যনির্বাহী সদস্য রবিউল আলম রবি,মকিদুজ্জামান জুরাত, মো: তাসকিন পারভেজ সাতিল, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সরাফতুল্লা, বীর মুক্তিযোদ্ধা সোলাইমান আলী, বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন, দ্বীপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ইয়াসিন আলী, গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুনছুর রহমান, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাফর ইকবাল, হামিরকুৎসা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল হোসেন, বাগমারা বিআরডিপি‘র সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম, ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের নেতা সুমন রেজা ও করিম বক্স, বাগমারা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম, বাগমারা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, ভবানীগঞ্জ পৌর কাউন্সিলর সেলিম হোসেন, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন পরিষদ মেম্বার রবিউল ইসলাম, গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার জিল্লুর রহমান, আউচাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বাবুল সরকার, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা সামশুল ইসলাম, ঝিকড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আব্দুস সালাম, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা নজরুল ইসলাম, শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা মাহবুব রহমান ও আছের আলী।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৩ | সময়: ৬:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ