সর্বশেষ সংবাদ :

২৫ তারিখে লাল পতাকায় পরিনত হবে মাদ্রাসা মাঠ

স্টাফ রিপোর্টার : আগামী ২৫ ফেব্রুয়ারি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে ওয়ার্কার্স পার্টির বিভাগীয় সমাবেশ লাল পতাকার অভয়ারণ্যে পরিনত হবে বলে মন্তব্য করেছেন দলটির মহানগর কমিটির নেতারা। সমাবেশ সফল করতে শুক্রবার বিকালে শহরের পিটিআই স্কুলে আয়োজিত রাজপাড়া থানার যৌথ সভায় তারা এই মন্তব্য করেন।
ওয়ার্কার্স পার্টির নেতারা বলেন, যে দাবি ও কর্মসূচির আলোকে এই সমাবেশ করা হচ্ছে; তা সাধারণ জনগণের স্বার্থের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। সমাবেশে রাজনৈতিক কোন এজেন্ডা নেই। যা আছে, তা গণমানুষের কল্যাণের পক্ষে। এটি তাদেরই সমাবেশ। আমরা দলীয়ভাবে শুধুমাত্র সমাবেশের বার্তা মানুষের কাছে পৌঁছে দিতে পারলে, আমাদের বিশ্বাস- ২৫ তারিখের সমাবেশ লাল পতাকার অভয়ারণ্যে পরিনত হবে।
রাজপাড়া থানা ওয়ার্কার্স পার্টির সভাপতি আব্দুল মতিন যৌথ সভায় সভাপতিত্ব করেন। প্রধান অতিথির বক্তব্য দেন, কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু। বিশেষ অতিথির বক্তব্য দেন, কেন্দ্রীয় সদস্য ও মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, নগর সম্পাদকমণ্ডলির সদস্য আইনজীবী আবু সাঈদ, আব্দুর রহিম, রাজপাড়া থানার সম্পাদকমণ্ডলির সদস্য মোকলেসুর রহমান মুকুল।
সভাটি সঞ্চালনা করেন রাজপাড়া থানা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মনিরুদ্দীন পান্না। সভায় রাজপাড়া থানা কমিটির অন্তর্গত বিভিন্ন ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩ | সময়: ৪:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর