সর্বশেষ সংবাদ :

মান্দায় গরুচোর চক্রের এক সদস্যের মরদেহ উদ্ধার

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় গরুচোর চক্রের সক্রিয় এক সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১২টার দিকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের নাম সুজিত কুমার হাওলাদার (২২)। তিনি উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের শালদহ গ্রামের গজেন্দ্রনাথ হাওলাদারের ছেলে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিজয় কুমার রায় বলেন, রাত ১২টার দিকে একটি পিকআপে করে অজ্ঞাত ৩-৪ জন ব্যক্তি সুজিত হালদারকে জরুরি বিভাগে নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এমন সংবাদে আগন্তকেরা কৌশলে পিকআপ নিয়ে হাসপাতাল চত্বর থেকে সটকে পড়েন। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।
স্থানীয় ইউপি সদস্য আব্দুল জলিল বলেন, নিহত সুজিত হাওলাদার গরু চুরি কাজের সঙ্গে জড়িত এটা এলাকার সবাই জানে। তবে কীভাবে তিনি মারা গেলেন বা হাসপাতালে কারা তাকে নিয়ে গেলেন এ বিষয়ে কিছুই জানিনা।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর এ আলম সিদ্দিকী বলেন, নিহত সুজিত হাওলাদারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না। ওসি আরও বলেন, নিহত সুজিত হাওলাদারের বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা আছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩ | সময়: ৪:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ