সর্বশেষ সংবাদ :

পুলিশ কমিশনারের সাথে রেডা নেতৃবৃন্দের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আনিসুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা করেছেন রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এসোসিয়েশনের (রেডার) নেতৃবৃন্দ। বৃহস্পতিবার দুপুরে পুলিশ কমিশনারের দপ্তরে এ সাক্ষাত ও মতবিনিময় সভা করেন রেডার নেতৃবৃন্দ। এসময় রেডার পক্ষে পুলিশ কমিশনারকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। একই সাথে পুলিশ কমিশনারকে সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে পুলিশ কমিশনারে সাথে রেডার নেতৃবৃন্দ মতবিনিময় সভা করেন।
মতবিনিময়কালে পুলিশ কমিশনার বলেন, রাজশাহীতে আগেও আমি চাকরি করেছি। দীর্ঘ সময় পর হলেও আবারো রাজশাহীতে পুলিশ কমিশনার হিসাবে এসেছি। আগে রাজশাহী যা ছিল, এখন তার আমুল পরিবর্তন হয়েছে। আগে দশতলা ভবন বলতে সিএনবির মোড়ের একটি ভবনকে বোঝানো হতো। এখন যেদিকে তাকানো যায় দশ তলার বেশি উঁচুউঁচু বহুতল ভবন চোখে পড়ে। তিনি বলেন, রাজশাহীতে নগরায়নের যে ছোঁয়া লেগেছে তা মূলত ডেভেলপারদের জন্যই সম্ভব হয়েছে। তিনি বলেন, নগরীর উন্নয়নে আমি সবার পাশে থাকবো। রেডার যেকোনো সমস্যায় পুলিশ কমিশনার পাশে থাকার প্রত্যায় ব্যক্ত করেন। রেডার নেতৃবৃন্দও পুলিশ কমিশনারকে সার্বিক সহযোগিতা করার আশ^াস দেন।
এসময় উপস্থিত ছিলেন, রেডার সভাপতি ও রহমান ডেভেলপার্স এন্ড এসোসিয়েটের ব্যবস্থাপনা পরিচালক তৌফিকুর রহমান লাভলু, সাধারণ সম্পাদক ও আল-আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আ স ম মিজানুর রহমান কাজি, সংগঠনিক সম্পাদক ও রেডব্রিক প্রোপ্রাটিজের ব্যবস্থাপনা পরিচালক মেজবা উল বারি সওদাগর, তথ্য সম্পাদক ও পারফেক্ট লিভিং প্রোপ্রটিজের ব্যবস্থাপনা পচিালক এসএম সিহাব পারভেজ, প্রচার সম্পাদক আকতারুল হুদা রুমেল, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, সদস্য কবীর হোসেন, মোস্তাফিজুর রহমান, এএনবি ইউনিক রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সোবহান প্রমুখ। উল্লেখ্য, প্রতারণা এড়াতে নির্ভযোগ্য ও মানসম্মত আবাসনের স্বপ্ন পূরণের লক্ষ্যে রেডার সদস্যদের কাছ থেকে ফ্ল্যাট কেনার আহ্বান জানিয়েছেন নেতৃবৃন্দ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩ | সময়: ৭:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ