আদমদীঘিতে জনতার হাতে দুই চোর আটক, অটোচার্জার উদ্ধার

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে একটি ব্যাটারি চালিত অটো চার্জার নিয়ে পালানোর সময় দুই চোরকে আটক করেছে স্থানীয় জনতা। মঙ্গলবার রাতে আদমদীঘি বাজার সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন বগুড়া জেলার কাহালু উপজেলার শিতলাই এলাকার মকবুল হোসেনের ছেলে মিরাজুল ইসলাম (২৭) ও মানিক প্রামাণিকের ছেলে আসাদুল (২১)। এ ঘটনায় অটো চার্জার চালক আব্দুর রউফ বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা দায়ের করেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, গত মঙ্গলবার রাতে কাজ শেষ করে আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় ব্যাটারি চালিত অটো চার্জার রাস্তায় রেখে দোকানে খাবার নিতে যান চালক আব্দুর রউফ। কিছুক্ষণ পর খাবার নিয়ে এসে দেখতে পান সেখানে অটো চার্জার গাড়িটি নেয়। তখন তিনি চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে আসে বলেন কয়েকজন ব্যক্তি তার অটো চার্জার নিয়ে মুরইলের দিকে যান। এরপর স্থানীয় লোকজনের সহযোগিতায় সেখানে পৌঁছামাত্র চোরেরা দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় দুইজনকে আটক করা হলেও ৩-৪ জন চোরেরা পালিয়ে যান। এরপর পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে ওই দুই চোরকে থানায় আনা হয়।
এ ঘটনায় অটো চার্জার চালক বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা দায়ের করেন। পরে দায়েরকৃত মামলায় বুধবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৩ | সময়: ৬:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ