সর্বশেষ সংবাদ :

বিপিএল চলাকালে ফের মাঠে দর্শক, সাকিবের সঙ্গে সেলফি

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চলাকালে মাঠে ফের ঢুকে পড়লো দর্শক। ফরচুন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তুলতে এমন কাণ্ড ঘটান এক পাগল ভক্ত। নিরাপত্তাকর্মীকরা তাকে জাপটে ধরে মাঠের বাইরে নিয়ে যান।
মঙ্গলবার ঢাকা ডমিনেটর্স আর ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচ চলাকালে ঘটেছে এমন ঘটনা। ফলে বিপিএল এবং সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আবারও প্রশ্ন উঠলো। এ ঘটনা নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে। দেশের সবচেয়ে বড় একটি টুর্নামেন্ট চলাকালে বারবার দর্শক নিরাপত্তা বলয়ের ফাঁক গলিয়ে মাঠে ঢুকে পড়ছেন। এতে নিরাপত্তা ব্যবস্থার দুর্বলতাই সামনে চলে আসছে বলে মনে করছেন ক্রীড়া সংশ্লিষ্টরা।
এর আগে, গত শনিবার সন্ধ্যায় সিলেট স্ট্রাইকার্স অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সঙ্গে সেলফি তোলে এক কিশোর। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রইকার্সের মধ্যকার ম্যাচে এ ঘটনা ঘটে।
ওই ঘটনার রেশ কাটতে না কাটতে আজ ফের মাঠের ভেতরে দর্শক। এ বিষয়ে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া ম্যানেজার ফরহাদ কুরেশী জাগো নিউজকে বলেন, ‘পুলিশ ও সিকিউরিটির সদস্যরা ওই দর্শককে নিয়ে গেছেন।’ স্টেডিয়ামের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, ‘সাকিব-মাশরাফিকে নিয়ে দর্শকরা একটু বেশি আবেগী। এখানে আমাদের কিছু করার নেই। এমন ঘটনা বিভিন্ন স্টেডিয়ামেই হয়ে থাকে।’
পরে ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান সাংবাদিকদের বলেন, ’এভাবে অযাচিত দর্শক মাঠে ঢোকা বন্ধ হলেই ভালো। এটা ঠিক নয়।’


প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩ | সময়: ৭:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ