সর্বশেষ সংবাদ :

প্রথমবার প্রকাশ্যে প্রিয়াঙ্কার মেয়ে

বিনোদন ডেস্ক :

মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে আড়ালেই রেখেছিলেন এতদিন। অবশেষে প্রকাশ্যে আনলেন মেয়েকে। মা প্রিয়াঙ্কা চোপড়ার কোলে বসে বাবার অনুষ্ঠান উপভোগ করছে ছোট্ট মালতী। পরনে ক্রিম রঙের সোয়েটার মাথায় সাদা ফুলের হেয়ার ব্যান্ড এই প্রথম ক্যামেরার সামনে খুদে জোনাস। সারোগেসির মাধ্যমে জন্ম নেওয়ার পর হাসপাতালে একশ দিনের যুদ্ধে জয়ী হয়েছিল সেই শিশু। তাই মেয়ে মালতীকে নিয়ে বাড়তি সাবধানী অভিনেত্রী। একটু একটু করে মেয়ের ঝলক ভাগ করে নিতেন তারকা দম্পতি নিক-প্রিয়াঙ্কা। তবে আর কোনো রাখঢাক নয় প্রকাশ্যে প্রিয়াঙ্কার মেয়ে। মা নাকি বাবা কার মতো দেখতে মেয়ে মালতী।

 

হলিউডের ‘ওয়াক অব ফেম’ স্বীকৃতি পেলেন জোনাস। সেই অনুষ্ঠানে উপস্থিত গোটা জোনাস পরিবার। মঞ্চে পুরস্কার নিচ্ছেন মালতীর বাবা নিক। দর্শকাসনে মায়ের কোলে বসে মালতী। বাদামি বডিকন পোশাকে প্রিয়াঙ্কা। মায়ের কোলে বসা মালতী সেখানেই ক্যামেরাবন্দি। মেয়ের ত্বক কিংবা চেহারায় ভারতীয় ছাপ খুব একটা নেই। ছোট্ট মালতীকে দেখা মাত্র সকলেই একবাক্যে মানছেন, মেয়েকে দেখতে একেবারে বাবার মতো। ভিডিওতে দেখা গেছে, মায়ের কোলে বসে এদিক-সেদিক নজর ছোট্ট মালতীর। কখনও প্রিয়াঙ্কার ব্যাগ নিয়ে খেলতে ব্যস্ত সে। মেয়েকে দু-হাতে আগলে রয়েছেন দেশি গার্ল। ছবিগুলো শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ‘তোমায় নিয়ে খুব গর্বিত আমার ভালোবাসা! শুভেচ্ছা জোনাস ব্রাদার্সকে।’

 

 

স্টেজে দাঁড়িয়ে স্ত্রী প্রিয়াঙ্কা এবং মেয়ে মালতীর ওপর ভালোবাসা উজাড় করেছেন নিক। ভিডিওতে পপ তারকাকে বলতে শোনা গেছে, ‘আমার সুন্দরী স্ত্রী, তুমি কখনও অশান্ত আবার কখনও শান্ত। ঝড়ের মধ্যে পাথর এবং তোমাকে বিয়ে করে আমি সুখী। সর্বশ্রেষ্ঠ উপহার। তোমার পাশে থেকে বাবা-মা হিসেবে দায়িত্ব পালন করতে ভালোবাসি।’ উল্লেখ্য, ২০১৮ সালে ডিসেম্বরে রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন নিক-প্রিয়াঙ্কা। ২০২২ সালের ১৫ জানুয়ারি তারকা দম্পতির কোল আলো করে আসে তাদের কন্যাসন্তান মালতী মেরি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে নিয়াঙ্কার ফুটফুটে মেয়ের জন্ম হয়। জন্মের পর প্রায় তিন মাস এনআইসিইউ-তে ছিল ছোট্ট মালতী।

সূত্র: ঢাকা পোস্ট

সানশাইন/ শামি


প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩ | সময়: ১:৪০ অপরাহ্ণ | Daily Sunshine