সর্বশেষ সংবাদ :

দুর্গাপুরে পেঁয়াজ ক্ষেত থেকে যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে পেঁয়াজ ক্ষেত থেকে বাবু (৩৬) নামের এক যবুকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোরে স্থানীয় লোকজন বাবুর মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। এদিকে, নিহত বাবুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করা হয়েছে।

নিহত বাবু উপজেলার পালশা নতুন হাট এলাকার শুকুর উদ্দিনের পুত্র। তাদের আদি নিবাস মেহেরপুর জেলার সদর উপজেলায়। তিন বছর ধরে ওই এলাকায় মামার বাড়িতে থাকতো সে। গরু কেনাবেচা ও কসাইয়ের কাজ করতো বাবু। তার স্ত্রী-সন্তান ঢাকায় থাকে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার ভোরের দিকে পালশা নতুন হাটের পাশে পেঁয়াজ ক্ষেতে বাবুর মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন কয়েকজন পথচারী। পরে গ্রামের লোকজন খবর পেয়ে বাবুর মরদেহ সনাক্ত করে থানায় খবর দেন।

স্থানীয়দের বরাত দিতে পুলিশ জানায়, বাবু নিয়মিত নেশা করতেন। অতিরিক্ত নেশা করে রাস্তা দিয়ে যাবার সময় কোনো যানবাহনের সাথে ধাক্কা লেগে পেঁয়াজ ক্ষেতে ছিটকে পড়ে বাবু। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে সেখানেই মারা যায় বাবু।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন ও কর্তৃপক্ষের সাথে কথা বলে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বলেও জানান ওসি নাজমুল হক।


প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ | সময়: ৬:৪১ অপরাহ্ণ | সানশাইন