সর্বশেষ সংবাদ :

বানেশ্বরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ ১০ জন আহত ও মহাসড়ক বন্ধ

পুঠিয়া প্রতিনিধিঃ

 

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানশ্বরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০জন আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২.২০ মিনিট পর্যন্ত প্রায় দুই ঘটাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় রাজশাহী-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায় এবং এলাকায় রণক্ষত্র পরিনত হয়। উভয় গ্রুপ লাঠিসোটা দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয় পড়ে। বর্তমান সাংসদ ও সাবেক সাংসদের সমার্থক দুই গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটছে বলে স্থানীয় সূত্রে জানাগছে। সংঘর্ষের ঘটনার খবর পয়ে অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া সার্কেল রাজিবুল ইসলাম ও পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় ঘটনাস্থলে থেকে ৪ জনকে আটক করা হয়।

 

 

জানাগেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় বানশ্বর ইউনিয়ন আ’লীগের উদ্দ্যাগে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে প্রস্তুতি সভার আয়াজন করা হয়। সভায় বর্তমান ও সাবেক এমপির কয়কজন সমর্থক বক্তব্য রাখা নিয়ে তর্ক-বিতর্ক শুরু হয়। এ ঘটনায় বানশ্বর খুটিপাড়া এলাকার যুবলীগ নতা সাহাবুদ্দিন ও নামাজ গ্রাম এলাকার আ’লীগ নেতা কালাম গ্রুপের মধ্যে হাতা-হাতির ঘটনা ঘটে। ওই ঘটনার জের ধরে বুধরার সকাল ১০টার দিকে উভয় গ্রুপের সংঘর্ষে জড়িয় পড়ে। বানশ্বর কলেজ মাঠসহ আশপাশের এলাকায় সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এসময় উভয় পক্ষ ইটপাটকিল নিক্ষপ শুরু করে। এছাড়াও উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে।

 

 

 

ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনায় উভয় পক্ষের ১০ জন আহত হয়। আহতদর উদ্ধার করে  স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া সার্কেল রাজিবুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে সকাল সাড়ে ১১টার সময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে বলে এ কর্মকর্তা জানিয়েছেন।

 

 

 

সানশাইন/টিএ

 


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ | সময়: ৯:২৪ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর