সর্বশেষ সংবাদ :

আরডিএ চেয়ারম্যানের সাথে রেডা নেতৃবৃন্দের সাক্ষাত ও মতবিনিময় 

স্টাফ রিপোর্টার

রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এসোসিয়েশনের (রেডা) নেতৃবৃন্দ মঙ্গলবার দুপুরে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) চেয়ারম্যান জিয়াউল হকের সাথে আরডিএ’র চেয়ারম্যানের দপ্তরে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা করেছেন। শুরুতে রেডার পক্ষে আরডিএ’র চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সম্মাননা ক্রেস্ট তুলে দিচ্ছেন রেডা নেতৃবৃন্দ –  সানশাইন

 

 

মতবিনিময় সভায় আরডিএ’র চেয়ারম্যান জিয়াউল হক বলেন, আমি রাজশাহীর মানুষ। এই রাজশাহীর জন্য আমার দায়বদ্ধতা রয়েছে। সেই দায়বদ্ধাতা থেকে আমি রাজশাহীর উন্নয়ন করতে চাই। তিনি বলেন, রেডার নেতৃবৃন্দ নগরায়ন বাস্তবায়নে কাজ করছেন। আমি আপনাদের সাথে শামিল হতে চাই। রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ, রাসিক ও রেডা এক সাথে কাজ করলে রাজশাহীকে ঢেলে সাজানো সম্ভব। তিনি বলেন, আপনারা যারা ভবন নির্মাণে কাজ করছেন তারা একটু খেয়াল রাখবেন যেনো নির্মাণ করা বহুতল ভবন টেকসই ও মানসম্মত হয়।

 

তিনি আরো বলেন, সম্প্রতি কিছু ব্যক্তি কৃষি জমিতে প্লট বানিয়ে বিক্রি করছেন। আমি এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছি। কৃষি জমি অবশ্যই আবাসিক করতে দেয়া হবে না। কৃষি জমি যারা প্লট বানিয়ে বিক্রি করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি সব সময় রেডার সাথে থেকে কাজ করার জন্য প্রত্যায় ব্যক্ত করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, রেডা’র সভাপতি তৌফিকুর রহমান লাভলু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজি, সহ-সভাপতি হুসাইন আলী, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, তথ্য সম্পাদক এসএম সিহাব পারভেজ, প্রচার সম্পাদক আক্তারুল হুদা রুমেল, সদস্য কবীর হোসেন ও মোস্তাফিজুর রহমান প্রমুখ।

সানশাইন / শামি

 


প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩ | সময়: ১০:০১ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর