বাঘায় মহিলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার,বাঘা : আগামী ২৯ জানুয়ারী রাজশাহীতে মাননীয় প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষে বর্ধিত সভা করেছে বাঘা উপজেলা মহিলা আ’লীগ। শুক্রবার (২০ জানুয়ারী) সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা এ্যাডঃ নাসরিন আখতার মিতা ।

বাঘা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতার সভাপতিত্বে আয়োজিত এ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলার ২ টি পৌরসভা এবং ৭ টি ইউনিয়ন মহিলা আ’লীগের সকল নারী নেত্রী। উক্ত সভায় এ্যাডঃ নাসরিন আখতার মিতা বলেন, আগামী ২৯ জানুয়ারী রাজশাহীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিনত করতে চাই। এ জন্য বাংলাদেশ আওয়ামী লীগের পাশা-পাশি সহযোগী সংগঠন হিসাবে মহিলা আ’লীগের সকল কর্মী ও সকল নারী নেত্রীদের উপস্থিত হওয়ার জন্য আমি জেলার পক্ষ থেকে দাওয়াত নিয়ে এসেছি। আমার বিশ্বাস, ঐদিন বাঘার সাহসী নারী নেত্রীরা মাননীয় প্রধানমন্ত্রীকে হাত তুলে তাঁদের উপজেলার পক্ষ থেকে শুভেচ্ছা জানাবেন।

উক্ত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভানেত্রী প্রভাষক রোখসানা মেহবুব পিলা, নুরুজাহান সরকার, নাসরিন আক্তার লাভলী, যুগ্ম সাধারণ সম্পাদিকা জয়জন্তী মালতি ও বাঘা উপজেলার বাজুবাঘা ইউনিয়ন মহিলা আ’লীগের সভানেত্রী নীলা জামান।

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাবেক উপজেলা আ’লীগের সিনিয়র সদস্য মাসুদ রানা তিলু , সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু ও সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির।


প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ | সময়: ৬:০৮ অপরাহ্ণ | সানশাইন