সর্বশেষ সংবাদ :

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে সাংসদ মনসুরের প্রেস ব্রিফিং

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জনসভা সফল করতে গণমাধ্যমকর্মী সহ নেতাকর্মীদের সহযোগিতা চেয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য স্বাস্থ্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান।
বৃহস্পতিবার বিকেল ৩ টায় দুর্গাপুরস্থ নিজ কার্যালয়ে এই মতবিনিময় সভার আয়োজন করেন সাংসদ প্রফেসর ডা. মনসুর রহমান।
সাংসদ মনসুর রহমান বলেন, ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা সফল ও সার্থক করতে আমার সংসদীয় আসনের দু’টি উপজেলার সকল ইউনিয়নে নেতাকর্মীদের সাথে প্রস্তুতি মুলক সভা, গনসংযোগ ও মতবিনিময় চলমান রয়েছে।
আমার সংসদীয় আসনে পুঠিয়া-দুর্গাপুর উপজেলা হতে প্রধানমন্ত্রীর জনসভায় প্রায় ২০-২৫ হাজার নেতাকর্মী যোগ দেবেন।
তিনি বলেন, আমি উপজেলা, পৌরসভা ও সকল ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভায় নেতাকর্মীদের উদ্দোশ্যে বলেছি, প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে আমার সংসদীয় আসন থেকে যত লোক সমাগম হবে তাদের যাতায়াতের জন্য পরিবহন ব্যবস্থা ও খাবারের আয়োজন সহ সকল খরচ আমি নিজে দেবো। আপনারা দেশের উন্নয়নের রুপকার বঙ্গবন্ধু দেশরত্ন শেখ হাসিনার জনসভায় যোগদিয়ে সভাকে সফল ও সাফল্য মন্ডিত করবেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ বাচ্চু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের মন্ডল, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ মৃধা, আওয়ামী লীগ নেতা আমিনুল হক টুলু, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, পৌরসভা যুবলীগের সভাপতি বেলাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য খালিদ হাসান হৃদয় সহ আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দ।


প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ | সময়: ৬:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর