সর্বশেষ সংবাদ :

নগরীতে জেলা পরিষদ চেয়ারম্যানের প্রচারপত্র বিলি, সৈনিক লীগের মিছিল

স্টাফ রিপোর্টার : আগামী ২৯ জানুয়ারী রাজশাহীতে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা‘র জনসভা সফল করার লক্ষ্যে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে প্রচার পত্র বিতরণ করা হয়।
বুধবার দুপুরে রাজশাহী নগরীর জিরো পয়েন্ট ও সাহেব বাজার এলাকায় রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগের বিশাল জনসভা সফল ও জনগণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে মহানগর আওয়ামী লীগের প্রচারপত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
প্রচারপত্র বিতরণকালে সাহেব বাজার এলাকার ব্যবসায়ী সহ জনসাধারণের জনসভায় উপস্থিত হওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, মহানগর আওয়ামী লীগের সদস্য নাফিকুল ইসলাম সেল্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম রবি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মকিদুজ্জামান জুরাত, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, মহানগর আওয়ামী লীগের সদস্য আশরাফ হোসেন, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব ও সাধারণ সম্পাদক বিপন্ন সরকার, ট্রাস্টি তপন সেন. রেলওয়ে শ্রমিক নেতা সাব্বির হোসেন, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সদস্য সাদিক হাসান খান, জাহেদ আলী, সুমন ঘোষ ও মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি হাসান রিমেল রিগেন সহ অন্যান্য কর্মীবৃন্দ।

সৈনিক লীগের প্রচার মিছিল : এদিকে রাজশাহীতে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র জনসভা সফল করার লক্ষ্যে বঙ্গবন্ধু সৈনিক লীগ, রাজশাহী জেলা ও মহানগরের উদ্যোগে বুধবার বিকালে কুমারপাড়াস্থ বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার। আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, বঙ্গবন্ধু সৈনিক লীগ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নূর আলম খান পাপ্পু, বঙ্গবন্ধু সৈনিক লীগ, রাজশাহী জেলার যুগ্ম আহ্বায়ক মামুনুর রশীদ। সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সৈনিক লীগ, রাজশাহী মহানগরের আহ্বায়ক চৌধুরী মোখলেসুর রহমান সুমন। সঞ্চালনা করেন বঙ্গবন্ধু সৈনিক লীগ, রাজশাহী জেলার আহ্বায়ক ওমর ফারুক।
উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য মোখলেশুর রহমান কচি, নগর যুবলীগ সভাপতি রমজান আলী, বঙ্গবন্ধু সৈনিক লীগ, রাজশাহী জেলার আহ্বায়ক আতাউল গনি, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আইয়ুব আলী, সদস্য হাফিজুর রহমান খান হাসান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সৈনিক লীগ, রাজশাহী মহানগরের যুগ্ম আহ্বায়ক এজাজ আহমেদ চৌধুরী পিন্টু।

সভা শেষে দলীয় কার্যালয় থেকে প্রচার মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।
উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগ, রাজশাহী জেলা ও মহানগরের অন্তর্গত সকল থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।
নগর যুবলীগের র‌্যালি ও পথসভা : আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে রাজশাহীর জনসভা সফল ও সার্থক করতে নগরীতে যুবলীগের র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকালে মহানগরীর ১৬ নম্বর, ১৭ নম্বর পূর্ব ও পশ্চিম এবং ১৮ নম্বর ওয়ার্ডের উদ্যোগে এ র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়। এদিন আমচত্তর থেকে বিভিন্ন রাস্তা প্রদর্শন শেষে নওদাপাড়া বাজারে পথসভা অনুষ্ঠিত হয়।
পথসভায় বক্তব্য রাখেন মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, সহসভাপতি মোখলেছুর রহমান মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ, সহ সম্পাদক শরিফুল ইসলাম ও সৈয়দ ইউসুফ, অর্থ সম্পাদক রাজীব মতিন। র‌্যালি ও পথসভায় উপস্থিত ছিলেন মহানগরীর ১৬ নম্বর, ১৭ নম্বর পূর্ব ও পশ্চিম এবং ১৮ নম্বর ওয়ার্ডের যুবলীগ সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।


প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর