সর্বশেষ সংবাদ :

অপহরণের শিকার স্কুল ছাত্রী, ৬ দিনেও সন্ধান মিলেনি

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় প্রাইভেট পড়তে গিয়ে ১০ শ্রেণীর এক স্কুল ছাত্রী (১৬) অপহরণের শিকার হয়েছে। এবিষয়ে ভুক্তভোগির পিতা বাদী হয়ে থানায় ৬ জনের নামে একটি অভিযোগ দিয়েছেন। এদিকে গত ৬ দিন পেরিয়ে গেলেও স্কুল ছাত্রীর কোনো সন্ধান না পেয়ে চরম উৎকন্ঠায় রয়েছেন তার পরিবার। গত ১১ জানুয়ারী বিকেলে উপজেলার বিলমাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

 

ভুক্তভোগির পিতা বলেন, মেয়েটি বিলমাড়িয়া হাই স্কুলে ১০ শ্রেণীতে পড়ে। সে সুবাদে মেয়েটি পাশের গ্রামে প্রাইভেট পড়তে যায়। ঘটনারদিন বিকেলে প্রাইভেটে যাওয়ার পথে বাগমারা উপজেলার তাহেরপুর এলাকার মাহফুজ নামের এক যুবক তার কয়েকজন সহযোগিদের সাথে নিয়ে মেয়েকে জোরপূর্বক একটি প্রাইভেট মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ সময় মেয়েটি চিৎকার শুরু করলে তারা দ্রুত মাইক্রোবাস নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ৬জনকে অভিযুক্ত করে গত ১২ জানুয়ারি পুঠিয়া থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। তবে মেয়ে নিখোঁজ হওয়ার ৬ দিন পেরিয়ে গেলেও এখনো তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

 

এ ব্যাপারে থানার ওসি সোহরাওয়াদী হোসেন বলেন, অভিযোগের ভিত্তিতে মেয়েটিকে উদ্ধারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রেখেছেন। আশা করা যাচ্ছে অচিরেই মেয়েটিকে উদ্ধার করা সম্ভব হবে।

সানশাইন / শামি

 


প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ | সময়: ৯:১৯ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর