চাঁপাইনবাবগঞ্জ উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের প্রতীক বরাদ্দ 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের দু’টি সংসদীয় শূন্য আসনের উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মাঝে সোমবার প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। প্রার্থীরা প্রতীক বরাদ্দ পেয়ে অনুসারীদের সঙ্গে নিয়ে প্রচারণায় মাঠে নেমে পড়েছেন। দুপুরের পর থেকে চাঁপাইনবাবগঞ্জে দু’টি আসনে পোষ্টার লাগাতে দেখা গেছে। এছাড়াও প্রার্থীর পক্ষে শহর-গ্রামে মাইকিং করতে দেখা যায়।

এর আগে সকালে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক একেএম গালিভ খান এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের রির্টানিং কর্মকর্তা ও রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেন। চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল ওদুদকে নৌকা, স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটনকে আপেল, বিএনএফ’র প্রার্থী কামরুজ্জামান খান টেলিভিশন প্রদান করা হয়।

 

এদিকে, চাঁপাইনবাগঞ্জ-২ (নাচোল গোমস্তাপুর ভোলাহাট) আসনে আওয়ামী লীগের প্রার্থী জিয়াউর রহমানকে নৌকা, স্বতন্ত্র প্রার্থী খুরশিদ আলম বা”চুকে মাথাল, জাতীয় পার্টির প্রার্থী মোহাম্মদ আব্দুর রাজ্জাককে লাঙ্গল, জাকের পার্টির প্রার্থী গোলাম মোস্তফাকে গোলাপ ফুল, বিএনএফ’র প্রার্থী নবীউল ইসলামকে টেলিভিশন প্রতিক দেয়া হয়। উল্লেখ্য, আগমাী ১ ফেব্রুয়ারি এই আসন দু’টিতে ইভিএম-এর মাধ্যমে ভোট গ্রহণ করা হবে।

সানশাইন / শামি

 


প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ | সময়: ৯:১৫ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর