সর্বশেষ সংবাদ :

খেলতে গিয়ে হাত ভাঙলেন ক্রিকেটার পাইলট

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ক্রিকেট খেলতে গিয়ে জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের হাত ভেঙেছে। শুক্রবার বিকেল ৪টার দিকে রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এ ঘটনা ঘটে।
খালেদ মাসুদ পাইলট নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাবের সঙ্গে রাজশাহী সিনিয়র টিমের একটি খেলা ছিল। এই ম্যাচে আমাদের ১১৭ রানের টার্গেট দেয় তারা।
পাইলট বলেন, ম্যাচের একেবারে শেষ বলে দুপচাঁচিয়া মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাবের দরকার চার রান। আমি তখন কাভারে ফিল্ডিং করছিলাম। ওই সময় বলটি আমার পাশ দিয়ে খুব জোরে যাচ্ছিল। না থামালে আমরা হেরে যাচ্ছি। তাই জাম্প দিয়ে আমি বলটি থামিয়েছি। আমি যখন মাটিতে পড়েছি তখন হাতের এলবোটা মাটিতে পড়েছে।
জাতীয় দলের সাবেক এ অধিনায়ক বলেন, বয়সের একটি ব্যাপার আছে। যখন উঠতে যাব তখন দেখছি আমার হাত আর উঠছে না। আমার ডান হাত উঠছে কিন্তু বাম হাত উঠছে না। পরে তাড়াতাড়ি করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে যাই। সেখানে গিয়ে এক্স-রে করে দেখি মাসলের কাছে হাড় ভেঙে দুই টুকরা হয়ে গেছে। দুই হাড়ের মাঝে এক ইঞ্চির গ্যাপ আছে।
তিনি আরও বলেন, চিকিৎসকরা এটি আপাতত প্লাস্টার করে রেখেছেন। আগামী সোমবার বা মঙ্গলবার আমাকে এটার সার্জারি (অপারেশন) করা লাগবে। যেহেতু সেখানে ফুলে আছে, এটি কমলে সেখানে একটি প্লেট লাগানো হবে।


প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ | সময়: ৬:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ