সর্বশেষ সংবাদ :

রাজশাহী নগরীতে ছিনতাইকারী গ্রেপ্তার, মোটরসাইকেল উদ্ধার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর শাহমখদুম থানা এলাকায় মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনায় এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করে মোটরসাইকেল উদ্ধার করেছে শাহমখদুম থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীর নাম লিটন (২২)। সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ এলাকার মৃত শুকুর আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার চন্ডিপুর এলাকার মোন্তাজুল হক শোভন (২৬) তার মোটর সাইকেল নিয়ে কেশরহাট যাচ্ছিলেন। সে নগরভবনের সামনে পৌঁছালে তিন ছিনতাইকারী লিটন (২২), সাকিল (২৬) ও নাহিদ (২৪) শোভনের মোটর সাইকেলটি থামায়। এরপর তারা শোভনকে তাদের একজনকে সাথে নিয়ে আমচত্বর পৌঁছিয়ে দিতে অনুরোধ করে। শোভন লিটনকে সাথে নিয়ে আমচত্বর দিকে রওয়া হয় আর শাকিল নাহিদকে নিয়ে তার মোটরসাইকেলে শোভনের পিছনে আসতে থাকে। বিকেল ৪টায় তারা শাহমখদুম থানার সরকার পেট্রোল পাম্পের পাশে নাহিদের বাড়ির সামনে শোভনকে থামতে বলে। এরপর ছিনতাইকারীরা তিনজন একত্রে শোভনকে মারপিট করে এবং চাঁদা দাবি করে। শোভন চাঁদা দিতে অস্বীকার করে। তখন ছিনতাইকারীরা শোভনের মোটরসাইকেলের চাবি ও সাড়ে তিন হাজার টাকা-সহ মানিব্যাগ ছিনিয়ে নেয়। এমতাবস্থায় শোভন জরুরি সেবা ৯৯৯ ফোন করেন। তার ফোন পেয়ে শাহমখদুম থানা পুলিশ আমচত্বর বাস টার্মিনাল এলাকায় টহল ডিউটিরত শাহমখদুম থানার এসআই মো: রনি মিঞাকে জানায়।
এমন সংবাদের পরিপ্রেক্ষিতে এসআই মো: রনি মিঞা ও তার টিম দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে শাকিল ও নাহিদ কৌশলে পালিয়ে গেলেও লিটন শোভনের মোটর সাইকেলসহ গ্রেপ্তার হয়।
পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেপ্তারকৃত ছিনতাইকারী বিরুদ্ধে শাহমখদুম থানায় মামলা রুজু করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ