সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক 

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ১০০ গ্রাম হেরোইন-সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের ব্যবহৃত দুইটি মোটর সাইকেল জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলো মো: আ: রহিম (৩৭) ও মো: মাইনুল (২৮) । রহিম রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বিদিরপুর মাদ্রাসাপাড়া এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে ও মাইনুল রাজশাহী জেলার চারঘাট থানার চামটা মধ্যপাড়া এলাকার মো: আইনালের ছেলে।

 

 

ঘটনা সূত্রে জানা যায়, গত ৯ জানুয়ারি, ২০২৩ বিকেল পৌনে ৪টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমান, এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, দুইজন মাদক ব্যবসায়ী দামকুড়া থানার হরিপুর এলাকার মেসার্স লিমন ফিলিং স্টেশন এর সামনে মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে।

 

 

উক্ত সংবাদের পরিপেক্ষিতে গোয়েন্দা পুলিশের ঐ টিম বিকেল ৪টায় দামকুড়া থানার হরিপুর এলাকায় মেসার্স লিমন ফিলিং স্টেশন এর সামনে ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে রহিম ও মাইনুলকে আটক করে। এসময় রহিমের কাছে থাকা ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। সেই সাথে তাদের ব্যবহৃত দুটি মোটর সাইকেল জব্দ করা হয় । জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, তারা দীর্ঘদিন যাবত হেরোইনের ব্যবসা করে আসছে এবং তাদের ব্যবহৃত মোটরসাইকেলের মাধ্যমে হেরোইন বহন করে শহরের বিভিন্ন স্থানে সরবরাহ ও বিক্রয় করে থাকে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র দামকুড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রজু হয়েছে।

 

 

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ | সময়: ৯:৫২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর