সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে রেডার কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার : তীব্র শীতে রাজশাহী শহর যখন কনকনে ঠান্ডায় আক্রান্ত ঠিক সেই মুহুর্তে বিভিন্ন মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীদের পাশে এসে দাড়িয়েছে রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এসোসিয়েশন (রেডা) । সোমবার বেলা সাড়ে ১১ টায় রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির হল রুমে তিন শতাধিক কম্বল বিতরণ করা হয় শিক্ষার্থীদের মাঝে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু। এসময় আরো উপস্থিত ছিলেন, রেডা’র সভাপতি তৌফিকুর রহমান লাভলু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোস্তাফিজুর রহমান, রেডার সহসভাপতি হুসাইন আলী, সাংগঠনিক সম্পাদক মেজবাউল বারি, প্রচার সম্পাদক আক্তার হুদা রুমেল ও তথ্য ও গবেষণা সম্পাদক এ এস এম শিহাব পারভেজ ,প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুর রহমান রিংকু বলেন, নিঃসন্দেহে এটি অত্যন্ত চমৎকার উদ্যোগ। বড় বড় সংগঠনগুলো এভাবে যদি পাশে এসে দাড়ায় কেউ শীতে কষ্ট পাবেনা। তিনি রেডা’র আরো সমৃদ্ধি কামনা করেন।
রেডা’র সভাপতি তৌফিকুর রহমান লাভলু বলেন,আজকের এই কম্বল বিতরণ অনুষ্ঠানটি সত্যিই অন্য রকম। এই কোমলমতি শিক্ষার্থীরা শীত নিবারন করবে কম্বল গায়ে দিয়ে দোয়া করবে সবার জন্য। এটি পরকালের স্বাক্ষি হয়ে থাকবে।
পরে আসাম কলোনী বাইতুল আমান মসজিদ ও মাদ্রাসা, হেতেম খাঁ কবরস্থান মাদ্রাসায় , ত্বারতীরুল কোরআন মাদ্রাসা, জামীয়া রহমানিয়া মাদ্রাসা ও বশীরাবাদ মাদ্রাসায় কম্বল দেয়া হয়। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন রেডা’র সাধারণ সম্পাদক ও আল-আকসা ডেভেলপারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী।


প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ | সময়: ৫:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ