সর্বশেষ সংবাদ :

প্রধানমন্ত্রী রাজশাহী আসছেন ২৯ জানুয়ারি, ব্যাপক প্রস্তুতি শুরু

স্টাফ রিপোর্টার : চলতি মাসেই রাজশাহীতে আসছেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভার সম্ভাব্য তারিখ নির্ধারণ হয়ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
প্রধানমন্ত্রীর রাজশাহী সফর ও জনসভা সফল করতে ইতিমধ্যে রাজশাহীতে প্রস্তুতি শুরু হয়েছে। রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন জানিয়েছেন, ওইদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত স্মরণকালের বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে ভাষন দেবেন। লিটন জানান, এরইমধ্যে রাজশাহী আওয়ামী লীগ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। প্রধানমন্ত্রীর রাজশাহীর জনসভায় ঐতিহাসিক মাাদ্রাসা মাঠ জনসমুদ্র্রে পরিনত করা হবে।
প্রধানমন্ত্রীর রাজশাহীতে আগমন উপলক্ষে সর্বশেষ রবিবার রাতে রাজশাহী নগর আওয়ামী লীগের কার্যালয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
এ সভায় মেয়র লিটন প্রধানমন্ত্রী আগামী ২৯ জানুয়ারি রাজশাহী আসছেন বলে নিশ্চিত করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র জনসভাকে জনসমুদ্রে পরিনত করা হবে। বাংলাদেশ আওয়ামী লীগ তৃণমূলের দল। তাই তৃণমূলের মানুষেরাই এই জনসভার মূল চালিকা শক্তি।
লিটন বলেন, দেশরত্ন শেখ হাসিনা ১৯ বার মৃত্যুর দুয়ার থেকে মহান সৃষ্টিকর্তার অসীম করুনায় ফিরে এসে বাংলাদেশের যে অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছেন, তা আমাদের কল্পনাতীত। বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশ এগিয়ে যায়। ফেসবুক পোস্টে পাকিস্তানীরা আফসোস করে বলেছেন, বাংলাদেশে মেট্রোরেল চালু হয়েছে, এছাড়াও পাকিস্তানের চেয়ে সকল সূচকে বাংলাদেশ এগিয়ে আছে। তারা বিস্মিত হয়েছে, কিভাবে বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়? কেনই বা পাকিস্তান বাংলাদেশের মতো হয় না!
তিনি আরো বলেন, বাংলাদেশর উন্নয়নের জাদুকর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে জনসভা করার আশা ব্যক্ত করেছেন। এটা রাজশাহীবাসীর জন্য সৌভাগ্য। তাই আজ থেকেই নিজ নিজ এলাকায় সরব ভূমিকা পালন করার জন্য তিনি নেকাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।
লিটন বলেন, প্রধানমন্ত্রীর রাজশাহী সফর সফল করতে আগামী ৫ জানুয়ারি রাজশাহী জেলা ও মহানগরের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে। ১১ জানুয়ারি রাজশাহী মেডিক্যাল কলেজ অডিটোরিয়ামে রাজশাহী বিভাগীয় আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে। তিনি বলেন, যে কোনো মূল্যে রাজশাহীতে মাননীয় প্রধানমন্ত্রীর সফর সফল করা হবে। রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠ জনসুমুদ্র্রে পরিনত করা হবে।


প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ | সময়: ৫:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর