ভয়াবহ গাড়ি দুর্ঘটনার শিকার ভারতীয় জনপ্রিয় ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলে দেশে ফিরেছিলেন ভারতীয় উইকেটরক্ষক রিশাভ পান্ত। ঢাকা থেকে ফেরেন দিল্লিতে। সেখান থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়িতে ফিরছিলেন পান্ত। সে সময়ই ভয়াবহ গাড়ি দুর্ঘটনার শিকার হলেন তিনি। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। দুর্ঘটনায় তার গাড়ির সামনের অংশ একেবারে দুমড়ে-মুচড়ে গেছে ডিভাইডারে ধাক্কা মারে তার গাড়ি। ধাক্কায় গাড়ির সামনের অংশ বেশ ক্ষতিগ্রস্থ হয়। এ সময় আঘাত লাগে ভারতীয় দলের এই উইকেটরক্ষকের। পিঠেও একাধিক আঘাতের চিহ্ন দেখা গেছে।

 

 

 

পান্ত নিজেই তার গাড়িটি চালাচ্ছিলেন। ভোর সাড়ে ৫টার দিকে দিল্লি-দেরাদুন হাইওয়েতে রুরকির কাছে গাড়িটি ডিভাইডারে ধাক্কা মারে। এরপরই গাড়িটিতে আগুন ধরে যায়। কিভাবে দুর্ঘটনা ঘটল, গাড়িতে কিভাবে আগুন লাগল, তা নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। প্রাথমিকভাবে পান্তকে হামাদপুর ঝালের কাছে একটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাকে দেরাদুনের হাসপাতালে স্থানান্তরিত করা হতে পারে বলে মনে করা হচ্ছে। সর্বশেষ আপডেট হচ্ছে, তিনি শঙ্কামুক্ত। ভিভিএস লক্ষ্মণ টুইট করে এ তথ্য জানান। তবে আঘাতগুলোর কী অবস্থা এখনও তা নির্ধারণ করা যায়নি।

 

 

 

বাংলাদেশ সফরে ভারতীয় দলে তিনি ছিলেন। সেখান থেকে দেশে ফেরার পরই নিজের বাড়িতে যাচ্ছিলেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজের দলে অবশ্য তিনি নেই। তবে কিছু দিনের মধ্যেই বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) যাওয়ার কথা ছিল তার। ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে শারীরিক সক্ষমতা বাড়ানোর জন্যই তার এনসিএ-তে যাওয়ার কথা ছিল।

সূত্র: জাগো নিউজ

সানশাইন / শামি

 


প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ | সময়: ৫:৩২ অপরাহ্ণ | Daily Sunshine