রাজশাহী রেলস্টেশনে যুগান্তকারী পদক্ষেপ, সিনিয়র সিটিজেনদের জন্য আলাদা কাউন্টার

স্টাফ রিপোর্টারঃ

দেশের সকল সিনিয়র সিটিজেনদের যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে রাজশাহীর পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকালে রাজশাহী রেলওয়ে স্টেশনের ৭ নং টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ এবং সিনিয়র সিটিজেনদদের অপেক্ষার জন্য দুইটি পরিবেশবান্ধব চেয়ার স্থাপন করা হয়েছে। বিকালে রাজশাহী রেলওয়ে স্টশনে জাতীয় প্রবীণ নীতিমালা বাস্তবায়ন দাবি আদায় কমিটির অনুরোধে পশ্চিমাঞ্চল রেলের মহাব্যবস্থাপক (জিএম) অসীম কুমার তালুকদার এই ব্যবস্থাপনার শুভ উদ্বোধন করেন।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিকেলে রেল স্টেশনে ১০ আসনের দুটো লম্বা চেয়ার এবং ৭ নং টিকিট কাউন্টার উদ্বোধনকালে জাতীয় প্রবীণ নীতিমালা বাস্তবায়ন দাবি আদায় কমিটির যুগ্ম আহবায়ক প্রফেসর ড. কাজী খায়রুল ইসলাম, কমিটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার একেএম খাদেমুল ইসলাম, সদস্য আহমেদ সফিউদ্দিন, জাহাঙ্গীর রাজ্জাক, ইঞ্জিনিয়ার আব্দুস সাত্তার, বীর মুক্তিযোদ্ধা মিনহাজ উদ্দিন মিন্টু, নাজমুল আবেদীন টুবলুসহ রেলের স্টেশন ম্যানেজার ও উচ্চ পদস্থ কমকর্তা উপস্থিত ছিলেন।

 

 

বৃহস্পতিবার থেকে রাজশাহী রেলস্টেশনে যে সকল সিনিয়র সিটিজেন টিকিট সংগ্রহ করতে যাবেন তারা ৭ নং টিকিট কাউন্টার থেকে স্বা”ছন্দ্যে ক্রয় করতে পারবেন বলে অনুষ্ঠানে জানানো হয়। এছাড়া কোন সমস্যা হলে স্টেশন ম্যানেজার এর নিকট সরাসরি স্বাক্ষাত করলে তিনি সকল ব্যবস্থা করে দিবেন বলে রেলের মহাব্যবস্থাপক ইঞ্জিনিয়ার অসীম কুমার তালুকদার প্রবীণ নেতাদের আশ্বস্ত করেন। একই সাথে সিনিয়র সিটিজেনগন তাদের জন্য নিধারিত সংরক্ষিত আসনে বসে সময় ক্ষেপণ করতে পারবেন। জাতীয় প্রবীণ নীতিমালা বাস্তবায়ন দাবি আদায় কমিটির অনুরোধে রেলের মহাব্যবস্থাপক এই পদক্ষেপ গ্রহণ করায় কমিটির পক্ষ থেকে তাকে অশেষ ধন্যবাদ জ্ঞ্যাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

 

 

 

 

 

সানশাইন/টিএ

 


প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২ | সময়: ১০:৫১ অপরাহ্ণ | Daily Sunshine