সর্বশেষ সংবাদ :

বগুড়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা 

স্টাফ রিপোর্টার:

বগুড়া সদরে গলায় ফাঁস দিয়ে জেরিন তাসরিন বর্ণ নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে শহরের নিশিন্দারা শাহপাড়া এলাকার নিজ বাড়ির শয়ন ঘর থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। এর আগে শয়ন ঘরের সিলিং ফ্যানের সাথে জেরিনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারের পক্ষ থেকে পুলিশকে খবর দেওয়া হয়।

 

 

 

জেরিন তাসরিন নিশিন্দারা শাহপাড়া এলাকার বোরহান উদ্দিনের মেয়ে। সে বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল ও কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। বিষয়গুলো নিশ্চিত করেছেন বগুড়া সদর থান পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মন্তেজার আলী।

 

 

 

 

তিনি জানান, জেরিনের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ময়নাতদন্ত শেষে দুপুর আড়াইটার দিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

 

 

 

ঘটনার বরাত দিয়ে পুলিশের এ কর্মকর্তা বলেন, শুক্রবার সন্ধ্যার দিকে জেরিনের সাথে পারিবারিক বিষয় নিতে তার বাবা ও মায়ের বাকবিতণ্ডা হয়। অভিমানে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সে নিজ শয়ন ঘরের দরজা লাগিয়ে দেয়। শনিবার সকালে পরিবারের সদস্যরা অনেকক্ষণ ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখা যায়, সিলিং ফ্যানে গলায় ওড়ান পেঁচিয়ে জেরিন আত্মহত্যা করেছে। এসআই মন্তেজার আলী বলেন এ ঘটনায় থানায় অপমৃত্যর মামলা দায়ের করা হয়েছে।

সানশাইন / তারেক 

 

 

 


প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২২ | সময়: ৮:৪২ অপরাহ্ণ | Daily Sunshine