সর্বশেষ সংবাদ :

তানোরে গণসংযোগ করলেন ডালিয়া

স্টাফ রিপোর্টার, তানোর : রাজশাহীর তানোরে রাজনীতির মাঠে সরকারের উন্নয়ন যাত্রার লিফলেট, পোস্টার ও ক্যালেন্ডার নিয়ে গনসংযোগ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম পত্নী আয়েশা আখতার ডালিয়া। বৃহস্পতিবার বেলা ১১টা থেকে বিকেল পর্যন্ত উপজেলার কালীগঞ্জ, সরনজাই, মানিককন্যা ও সরকারপাড়া এলাকায় গনসংযোগ করেছেন তিনি। এসময় স্থানীয় আওয়ামী লীগ কর্মী সমর্থক ও তাঁর পরিবারের আত্নীয়-স্বজন ছাড়াও বিপুলসংখ্যা লোকজকে মিষ্টি মুখ করানো হয়।
জানা গেছে, তানোর ও গোদাগাড়ী উপজেলা নিয়ে রাজশাহী-১ সংসদীয় আসন। আগামীতে জাতীয় সংসদ নির্বাচনে মূলত এই আসন থেকে নির্বাচনের নিমিত্বে রাজনীতির মাঠে নেমেছেন ডালিয়া। এনিয়ে তানোরে আওয়ামী লীগের রাজনীতিতে নতুন করে বেশ আলোচনার জন্ম দিয়েছে।
তথ্যানুসন্ধানে জানা গেছে, পিপলস্ রোকেয়া ফাউন্ডেশন ও আরশাদ আলী মেমোরিয়াল কলেজ প্রতিষ্ঠাতা সম্বলিত পরিচিত কালেন্ডার বিতরণে মাঠে নেমেছেন ডালিয়া। তাঁর বাবার বাড়ি গোদাগাড়ী হওয়ার সুবাদে সেখানকার মানুষদের উন্নয়নে এ আসনে মনোনয়ন পেতে চান।
তবে এবিষয়ে ডালিয়া সাংবাদিকদের বলেন, ‘তানোর-গোদাগাড়ী আসনটিতে তাঁর বাবা ও দাদার বাড়ি। কিন্তু তাঁর স্বামী শাহরিয়ার আলমের নির্বাচনী এলাকা বাঘা-চারঘাটের তুলনায় তানোর-গোদাগাড়ী আসনে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এ কারণে সেখানে জনগণের জন্য কাজ করার সুযোগ আছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলে তিনি মানুষের সেবায় আরও বেশি কাজ করতে পারবেন বলে জানান।


প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২২ | সময়: ৫:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ