সর্বশেষ সংবাদ :

রাবি রিপোর্টার্স ইউনিটির নতুন সভাপতি খালিদ সম্পাদক দিগন্ত

রাবি প্রতিনিধি : দ্য ডেইলি অবজারভার’র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহিনুর খালিদকে সভাপতি ও দৈনিক আমার সংবাদের আসিফ আহমেদ দিগন্তকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির ২০২২-২৩ মেয়াদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুর আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সদ্য বিদায়ী সভাপতি রাশেদ শুভ্র এবং সাধারণ সম্পাদক ওয়াসিফ রিয়াদ ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন।
এক বছর মেয়াদী এই কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ফুয়াদ পাবলো (প্রথম আলো), যুগ্ম-সাধারণ সম্পাদক মিনহাজ আবেদিন (দৈনিক মানবকণ্ঠ), অর্থ-সম্পাদক লাবু হক (দৈনিক যুগান্তর/ আরটিভি অনলাইন), সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান মিলু (বাংলাদেশের আলো), দপ্তর সম্পাদক রায়হান ইসলাম (বাংলাদেশ প্রতিদিন), প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ (বিডি নিউজ২৪.কম), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সোহাগ আলী (দৈনিক আমাদের সময়), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক স্বজন রায় (ঢাকা প্রকাশ) এবং পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক মারজিয়া আকতার (আগামী নিউজ)। কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন- আছিয়া খাতুন (দৈনিক খোলা কাগজ) এবং অমর্ত্য রায় (পদ্মা টাইমস্২৪.কম)।
এছাড়া, সদ্যবিদায়ী সভাপতি রাশেদ শুভ্র ও সাধারণ সম্পাদক ওয়াসিফ রিয়াদ কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন। এদিকে নবগঠিত এই কমিটিকে তাৎক্ষণিক শুভেচ্ছা জানিয়েছে রাবি প্রশাসনসহ ক্যাম্পাসে ক্রিয়াশীল রাজনৈতিক, সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২২ | সময়: ৫:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ