বড়াইগ্রামে দুই ইউপির নির্বাচনে আ’লীগের তিন বিদ্রোহী বহিষ্কার

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে দলীয় সিদ্ধান্ত অমান্য করে জোয়াড়ী ও মাঝগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী হওয়ায় তিন আওয়ামী লীগ নেতাকে দলীয় সদস্য পদ থেকে সাময়িক বহিস্কার করেছে উপজেলা আওয়ামী লীগ।
সোমবার রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে দলের শৃংখলা ভঙ্গ করেছেন এবং বিদ্রোহী প্রার্থী হয়েছেন।
উপজেলা আওয়ামী লীগের এক জরুরী বৈঠক শেষে সোমবার সন্ধ্যায় তাদেরকে দলীয় সকল সদস্য পদ থেকে বহিস্কার করা হয়েছে। একই সঙ্গে জেলা আওয়ামী লীগসহ উর্দ্ধতন নেতৃবৃন্দের কাছে তাদেরকে বহিষ্কার আদেশ পাঠানো হয়েছে।
বহিষ্কৃতরা হলেন জোয়াড়ী ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান ও সদ্য বিলুপ্ত উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, মাঝগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি খোকন মোল্লা এবং মাঝগাঁও ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম-সম্পাদক খালেক পাটোয়ারী। এছাড়া পৌরসভায় বিদ্রোহী প্রার্থী যুবলীগ নেতা জাকির হোসেন সরকারের প্রার্থীতা বাতিল হয়েছে।
উল্লেখ্য, আগামী ২৯ ডিসেম্বর বনপাড়া পৌরসভা, জোয়াড়ী ও মাঝগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বনপাড়া পৌরসভায় বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন, জোয়াড়ী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি চাঁদ মাহমুদ এবং মাঝগাঁও ইউনিয়নে আব্দুল্লাহ আল আজাদ দুলাল আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।


প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২২ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ