সর্বশেষ সংবাদ :

নওহাটায় ব্যাটারী কোম্পানীর সেল্সম্যানকে মারপিটের অভিযোগ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর নওহাটায় পাওয়া টাকা নিতে এসে মারপিটের শিকার হয়েছেন কোম্পানীর দুইজন প্রতিনিধি। ৯৯৯-এ কল দিলে পুলিশ তাদেরকে উদ্ধার করেন। এ ব্যাপারে আরএমপি পবা থানায় অভিযোগ হয়েছে।
অভিযোগ থেকে জানা যায়, এশিয়া কার বিডি লিমিটেডের অটো গাড়ীর ব্যাটারীর ডিলার নওহাটা কলেজ মোড়ে অবস্থিত নিউ সানি ট্রেডিং। মঙ্গলবার সকাল ১১টার দিকে কোম্পানীর পাওনাকৃত টাকা নিতে আসেন সেল্স ম্যানেজার সুমন কুমার ঘোষ ও মাযহারুল ইসলাম। বাকির টাকায় কোম্পানীর হিসাব অনুযায়ী নিউ সানি ট্রেডিংএর হিসাবের হেরফের দেখা দেয়।
নিউ সানি ট্রেডিংএর পক্ষ থেকে মনগড়া টাকার অংক দেখানো হয়। যা কোম্পানীর পাওনা টাকার চেয়ে অনেক কম। কোম্পানীর লোকেরা ডকুমেন্টস দেখাতে বলেন। এতে নিউ সানি ট্রেডিং-এর লোকেরা মারপিট করে এবং তাদেরকে জিম্মী করে স্বাক্ষর নেওয়ার চেষ্টা করে। স্বাক্ষর দিলে প্রাণে মেরে ফেলার হুমকী দেয়া হয়। উপায় না দেখে ভূক্তভোগিরা ৯৯৯-এ কল করেন। পরে পবা থানা পুলিশ তাদেরকে সেখান থেকে উদ্ধার করেন।
পরে ভুক্তভোগি ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার রতনপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে মাযহারুল ইসলাম নামীয় দুইজন পবা থানার সবসার সাকোপাড়া গ্রামের সাদরুল ইসলামের ছেলে মাজহারুল ইসলাম জুয়েল ও কামরুল জামানের বিরুদ্ধে মারপিটের বিরুদ্ধে অভিযোগ করেন। এব্যাপারে পবা থানা অফিসার্স ইনচার্জ ফরিদ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে পদক্ষেপ নেয়া হবে।


প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২২ | সময়: ৬:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর