বাগমারার শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে নায়েমের প্রতিনিধি দল

স্টাফ রিপোর্টার, বাগমারা: জাতীয় শিক্ষা গবেষনা কমিটি (নায়েম)’র একটি গবেষনা প্রতিনিধি দল বাগমারার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন ও শিক্ষা সংক্রান্ত বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করেছেন।
নায়েমের সহকারি পরিচালক ড. হারুনুর রশিদের নেতৃত্বে প্রতিনিধি দল সোমবার উপজেলার সালেহা ইমারত গার্লস একাডেমি, সাঁকোয়া উচ্চ বিদ্যালয় ও সালেহ ইমারত ডিগ্রি কলেজ পরিদর্শন ও বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করেন। পরে প্রতিনিধি দলের সদস্যরা সালেহা ইমারত ডিগ্রি কলেজ মিলনায়তনে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভা করেন। প্রতিনিধি দলকে বাগমারার শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে সার্বিক সহযোগিতা ও উৎসাহ প্রদান করেন এনা প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচলাক ও বাগমারা সংসদ সদস্য ইঞ্জি এনামুল হকের সহধর্মিনী মিসেস তহুরা হক। প্রতিনিধি দলের সাথে উপস্থিত ছিলেন শ্রীপুর ইউপি আ’লীগের সাধারন সম্পাদক জিল্লুর রহমান।
প্রতিনিধি দলকে বিভিন্ন তথ্য উপাত্ত প্রদানে সহযোগিতা করেন সালেহা ইমারত ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আব্দুল বারী, আসাদুজ্জামান আসাদ, মাহফুজুর রহমান প্রিন্স প্রমূখ। নায়েমের সহকারি পরিচালক ড. হারুনুর রশিদ জানান, শিক্ষার মান উন্নয়ন, শিক্ষার্থী ঝরে পড়া রোধ ও শিক্ষাকে উন্নত বিশ্বের পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য তারা এসব তথ্য উপাত্ত সংগ্রহ করছেন। তারা এসব নিয়ে গবেষনা করে তার ফলাফল শিক্ষা মন্ত্রনালয়ে প্রদান করবেন।


প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ