শহীদ শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্মদিনে মহানগর যুবলীগের আলোচনা

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিনে রাজশাহী মহানগর যুবলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও মুজিব বাহিনীর স্রষ্টা বিশিষ্ট লেখক-সাংবাদিক শহীদ শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্মদিনে শ্রদ্ধাভরে স্মরণ করে নগর যুবলীগের সার্বিক দিক তুলে ধরেন যুগ্ম-সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ, রবিউল ইসলাম রুবেল, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মানিক, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক ডাঃ রাজু আহমেদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দুরুল হোদা, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আরকান বাপ্পী, অর্থ বিষয়ক সম্পাদক সৈয়দ জাফর মতিন, তথ্য ও গবেষনা সম্পাদক মাহাবুব আলম খান ববিন, ক্রীড়া সম্পাদক একরামুল ইসলাম বাবু, শিল্প ও বাণিজ্য সম্পাদক বেলাল হোসেন, সহ-সম্পাদক শরিফুল ইসলাম, ১৬নং ওর্য়াড যুবলীগের সভাপতি আ. খালেক সহ নগর যুবলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকগণল এবং বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রমুখ। দোয়া পরিচালনা করেন, রাজশাহী মহানগর ওলামালীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইলিয়াস আলী।


প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২ | সময়: ৬:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর